Site icon The News Nest

‘আমাদের তিন বছর,শীঘ্রই আমরা তিন হব’, বিরাটকে ‘মিস’ করে আর কী বললেন অনুষ্কা

virat 2

দেখতে দেখতে তিন বছর পূর্ণ করল বিরাট-অনুষ্কার দাম্পত্য সম্পর্ক। দেশের অন্যতম চর্চিত এই সেলেব জুটি ঠিক তিন বছর আগে, আজকের দিনেই সূদূর ইতালিতে সাত পাকে বাঁধা পড়েছিলেন। তবে ৩ বছরেও ভালবাসার রং বিন্দুমাত্র মলিন হয়নি। আজও একে অপরকে চোখে হারান তাঁরা। এই বিশেষ দিনে সেই গল্পই বলছে তাঁদের সোশ্যাল মিডিয়া পেজ।

সক্কাল সক্কাল ইনস্টাগ্রামে নিজেদের একটি ছবি পোস্ট করেছেন অনুষ্কা। খোলা আকাশের নীচে দাঁড়িয়ে তাঁরা। বিরাটকে উষ্ণ আলিঙ্গনে আবদ্ধ করে রেখেছেন অভিনেত্রী। দু’জনেই প্রাণখোলা হাসিতে উচ্ছ্বল।

আরও পড়ুন: ‘মা’ হতে চলেছে ‘চারু’, সোশ্যাল মিডিয়ায় উচ্ছাস দেবচন্দ্রিমার!

আজকের দিনে কাছে নেই ভালবাসার মানুষ। ছুঁয়ে থাকার উপায় নেই তাঁকে। তাই ফেলে আসা মুহূর্তগুলোই যেন হাতড়াচ্ছেন অনুষ্কা। ছবির ক্যাপশনেও সেই আঁচ স্পষ্ট। তিনি লিখেছেন, ‘আমাদের ৩ বছর এবং খুব শীঘ্রই আমরা ৩ হব। তোমাকে মিস করছি।’ অনুষ্কার পোস্টে ভালবাসা জানিয়েছেন, জোয়া আখতার, মৌনি রায়, জ্যাকলিন ফার্নান্ডেজ।

অন্য দিকে, বিরাটও জানিয়ে দিলেন তাঁর ইচ্ছের কথা। আরও একবার বলে দিলেন অনুষ্কাকে সারা জীবনের জন্য ভালবাসায় বেঁধে রাখতে চান তিনি। ইনস্টাগ্রামে নিজেদের বিয়ের সাদা-কালো একটি ছবি দিয়ে তিনি লিখলেন, ‘৩ বছর এবং সারা জীবনের জন্য’।

আগামী বছরের শুরুতেই অর্থাত্ জানুয়ারি মাসেই বিরুষ্কার ঘরে আসতে চলেছে নতুন অতিথি। চলতি বছর অগস্টেই মা হওয়ার সুখবর দিয়েছেন অনুষ্কা। প্রেমিক-প্রেমিকা, স্বামী-স্ত্রীর পর মা-বাবার ভূমিকা পালন করবেন এই তারকা দম্পতি।  আপাতত নতুন অতিথিকে নিয়ে নতুন পৃথিবী সাজিয়ে তোলার স্বপ্নে বিভোর তাঁরা। দু’জনের জন্যই এর থেকে ভাল উপহার আর কী হতে পারে!

আরও পড়ুন: বিয়ের অনুষ্ঠানে বাজিমাত ‘মোহর’, ‘খড়কুটো’-র, তৃতীয় ‘রানি রাসমনি’, ‘কৃষ্ণকলি’

Exit mobile version