Anushka Sharma posts an emotional message to Virat Kohli on his birthday

Virushka: কঠিন সময়ে নিজেকে তুলে ধরতে তোমার থেকে ভাল কেউ পারে না: বিরাটের জন্মদিনে অনুষ্কার হৃদয় ছোঁয়া পোস্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৩৩ বছর বয়সে পা দিলেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি। তাঁর আরও একটি পরিচয় আছে। তিনি অভিনেত্রী-প্রযোজক অনুষ্কা শর্মার স্বামী। তাই স্বামীর জন্মদিনে তাঁর জন্য প্রাণ খুলে অনুষ্কা লিখলেন একটি পোস্ট। সঙ্গে সুন্দর ছবিও দিলেন জুড়ে। বিরাট-অনুষ্কা এমন কাপল, যাঁরা একে-অপরকে নিয়ে লম্বা পোস্ট কখনওই দেন না। কিন্তু এবার বাবা-মা হওয়ার পর প্রথম জন্মদিন বিরাটের। তাই অনুষ্কার পোস্টে মন ছুঁয়ে যাবে আপনারও।

‘এই ছবির জন্য আলাদা করে কোনও কৃত্রিম ফিল্টারের প্রয়োজন নেই। তোমার সততা আর সাহস ভরসা দিয়েছে বার বার। আমি জানি জীবনের কঠিনতম সময় থেকে নিজেকে তুলে আনতে তোমার চেয়ে ভাল কেউ পারে না। যাঁরা তোমাকে চেনে, তাঁরা সত্যিই ভাগ্যবান। সব কিছুকে আরও সুন্দর করে তোলার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন,’ বিরাটকে লিখেছেন অনুষ্কা। জবাব এসেছে সেই পোস্টেরই মন্তব্য বাক্সে। এমন সুখী দাম্পত্যের জন্য ঈশ্বরের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বিরাট।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

নিজের কেরিয়ারে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন ভারত-অধিনায়ক। ব্যক্তিগত ক্ষেত্রে ২০১৯ সালে ইডেন গার্ডেন্সের পরে আর কোনও শতরান পাননি। আইপিএলেও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে এ বারেও ট্রফির মুখ দেখেননি। বিশ্বকাপের পরে আন্তর্জাতিক টি২০তে ভারতীয় দলের অধিনায়কত্ব ছাড়ার কথা টুইটারে ঘোষণা করেছেন সম্প্রতি। বিশ্বকাপে পাকিস্তানের কাছে হারের পর থেকেই গোটা দেশের রোষের মুখে পড়েছিল ভারতীয় দল। সেই কটূক্তির রেশ গিয়ে পড়েছিল বিরাটের পরিবারের উপরেও।

পাকিস্তান-ম্যাচের পরে জনতার প্রবল রোষের মুখে পড়া মহম্মদ শামির পাশে দাঁড়িয়েছিলেন অধিনায়ক কোহলি।  সেই কটূক্তির রেশ গিয়ে পড়েছিল বিরাটের পরিবারের উপরেও। ধর্ষণের হুমকি দেওয়া হয় বিরাট-অনুষ্কার দশ মাসের মেয়ে ভামিকাকে। একের পর এক কটাক্ষের শিকার হন অনুষ্কাও। তবুও বিষয়টাকে সে ভাবে গুরুত্ব দিতে রাজি নন বিরাট কোহলি বা অনুষ্কা শর্মা কেউই-তা বোঝাই গেল ফের একবার।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest