৩৩-এ পা দিলেন অনুষ্কা শর্মা, জানুন বিরাটের সঙ্গে তাঁর প্রথম দেখার ঘটনা

২০১৭ সালে সাতপাঁকে বাঁধা পড়েন বিরাট-অনুষ্কা।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শনিবার ১ মে ৩৩-এ পা দিলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। তবে শুধুইমাত্র একজন জনপ্রিয় অভিনেত্রী তিনি নন। পাশাপাশি একজন সফল প্রযোজকও বটে। তবে জানেন কি স্বামী বিরাট কোহলির সঙ্গে তাঁর প্রথম সাক্ষাতের ঘটনা?

পিছিয়ে যাওয়া যাক ২০১৩ সালে। তখন ভারতীয় ক্রিকেট টিমের অন্যতম উঠতি তারকা বিরাট কোহলি। ভারতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়ক হিসেবেও ততদিনে মনোনীত হয়ে গেছেন বিরাট। ওদিকে ততদিনে বলিউডেও নিজের মাটি শক্ত করে ফেলেছেন অনুষ্কা শর্মা। এরকম সময়েই একটি জনপ্রিয় শ্যাম্পু ব্র্যান্ডের বিজ্ঞাপন শ্যুটের জন্য ডাক পড়ে বিরাট-অনুষ্কার। দু’জনেই নির্দিষ্ট দিনে সময়মতো হাজির হন শ্যুটিং ফ্লোরে।

অনুষ্কার আগেই শ্যুটিং সেটে পৌঁছেছিলেন বিরাট। এদিক সেদিক ঘুরছেন,এমন সময় ফ্লোরে প্রবেশ করেন ‘ব্যান্ড বাজা বারাত’-এর নায়িকা। তৎকালীন ভারতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়কের চোখে পড়ে দীর্ঘাঙ্গী অনুষ্কার পায়ে শোভা পাচ্ছে বেশ উঁচু হিলের একজোড়া স্টিলেটো। ফলত,অনুষ্কার মাথা ছাপিয়ে গেছে বিরাটের উচ্চতা। ভ্যাবাচ্যাকা খেয়ে ‘স্মার্ট’ সাজের চেষ্টায় হাসিমুখেই অনুষ্কার উদ্দেশে বিরাটের প্রশ্ন ছিল,’ বাড়িতে কি এর থেকে বড় হিলের জুতো ছিল না না ?’ অপরিচিত সহ-অভিনেতার মুখে এহেন রসিকতা মোটেই মনে ধরেনি অভিনেত্রীর। যথেষ্ট বিরক্তি প্রকাশ করেছিলেন তিনি।

আরও পড়ুন: করোনা আক্রান্ত ‘রানীমা’, ভ্যাকসিন নিয়েও সংক্রামিত দিতিপ্রিয়ার বাবা-মা

এরপরের ঘটনা শোনা যাক বিরাট-অনুষ্কার মুখেই। সেই ঘটনা প্রসঙ্গে হাসতে হাসতে অনুষ্কা বলেন,’ আমি শুনেছিলাম বিরাটের অতিরিক্ত দেমাক। তাই ও কোনোরকমের দেমাক দেখানোর আগেই আমি দেখিয়ে দিয়েছিলাম। এরপর অবশ্য ওঁর সঙ্গে আলাপ হওয়ার পর বুঝেছিলাম একেবারেই সেরকম নয় বিরাট। আমার এতটাই ভালো লেগেছিল যে ওই শ্যুট শেষের পর আমার নতুন বাড়ির গৃহপ্রবেশ অনুষ্ঠানেও নিমন্ত্রণ করেছিলাম বিরাটকে। সে এসেওছিল।’ অন্যদিকে বিরাট জানান,’ আমি এমনিই একটু নার্ভাস ছিল সেদিন শ্যুটিংয়ের আগে। তার মধ্যে অনুষ্কাকে দেখে আমার টেনশন বেড়ে যায় অনেকটাই। তাই চালাকি করতে গিয়ে ওসব বোকা বোকা কান্ড করে ফেলেছিলাম। এরপর আলাপ হওয়ার পর ধীরে ধীরে ভালো লাগতে শুরু করে অনুষ্কাকে।’

এরপর ২০১৭ সালে সাতপাঁকে বাঁধা পড়েন বিরাট-অনুষ্কা। বর্তমানে একটি কন্যাসন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা। নাম রাখা হয়েছে ‘ভামিকা।’

আরও পড়ুন: চলে গেলেন আরও এক তারকা! মারা গেলেন হিন্দি সিনেমা ও সিরিয়ালের জনপ্রিয় মুখ বিক্রমজিত

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest