Site icon The News Nest

বেবি বাম্পের ছবি পোস্ট অনুষ্কার, কোহলির ‘রোম্যান্টিক’ প্রতিক্রিয়ায় মেতে নেটপাড়া

viruska1

মা হতে চলেছেন অনুষ্কা শর্মা। গত অগস্টের শেষের দিকেই বিরাট কোহলি ও স্ত্রী অনুষ্কা শর্মা সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করে এই খবর জানিয়েছিলেন। রবিবার অনুষ্কা তাঁর একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। বেবি-বাম্প দেখিয়ে সমুদ্রের ধারে ঘুরে বেড়ানোর তাঁর এই ছবি নিমেষে নজর কেড়েছে নেটপাড়ার বাসিন্দাদের। মুহূর্তে ছবি ভাইরাল। তবে সেই ছবিতে স্বামী বিরাট কোহলির কমেন্টই বাজিমাত করেছে তা এককথায় বলা যায়।

সমুদ্র সৈকতে দাঁড়িয়ে বলি ডিভা। অন্তঃসত্ত্বা অনুষ্কা ঝলমল করছেন প্রেগন্যান্সি গ্লোতে। ছবিতে স্পষ্ট বেবি বাম্প। সেদিকেই নজর অভিনেত্রীর। সঙ্গে লেখা, “নিজের শরীরে একটা নতুন জীবন তৈরি হচ্ছে। এর চেয়ে সত্যি ও সুখের আর কী-ই বা হতে পারে।”

আরও পড়ুন: তাপমাত্রা বাড়ছে ইনস্টাগ্রামে! দেখুন সেলেব্রিটিদের বিকিনি সাজ…

পোস্টটিতে ইতিমধ্যেই ৩২ লক্ষেরও বেশি লাইক পড়ে গিয়েছে। হাজারো কমেন্টে অনুষ্কাকে শুভ কামনা জানানো হয়েছে। তবে বিরাট কী প্রতিক্রিয়া দেন, সেদিকেই ছিল নেটিজেনদের নজর। রোম্যান্টিক স্বামীর মতোই কোহলি লিখেছেন, “একটা ফ্রেমেই ধরা দিয়েছে আর গোটা পৃথিবীটা।” শুধু অনুষ্কার ছবিই নয়, স্ত্রীর প্রতি বিরাটের ভালবাসাও মন জয় করেছে অনুরাগীদের।

আপাতত বিরাটের সঙ্গে আমিরশাহীতে উড়ে গিয়েছে অনুষ্কা।গোটা দেশের অন্যতম পাওয়ার কপল বিরুষ্কা। দীর্ঘদিন প্রেম সম্পর্কে আবদ্ধ থাকবার পর ২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরাট-অনুষ্কা।

রূপোলি পর্দায় অনুষ্কাকে শেষ দেখা গিয়েছে ২০১৮-র ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত জিরোতে। ঝুলন গোস্বামীর বায়োপিকের কাজে হাত দিলেও করোনা সংকটে থমকে যায় সেই প্রোজেক্ট। যদিও প্রোডাকশনের কাজ চালিয়ে যাচ্ছেন অনুষ্কা। তাঁর প্রোডাকশন হাউজ ক্লিন স্লেট ফিল্মসের তরফে সম্প্রতি মুক্তি পেয়েছে ‘পাতাল লোক’-এর মতো ওয়েব সিরিজ এবং ‘বুলবুল’-এর মতো নেটফ্লিক্স অরিজিন্যালস ফিল্ম।

আরও পড়ুন: তাপমাত্রা বাড়ছে ইনস্টাগ্রামে! দেখুন সেলেব্রিটিদের বিকিনি সাজ…

Exit mobile version