Viushka: Anushka Sharma went on a vegan lunch date with Virat Kohli

Viushka: হাতে একলাখি লেদার ব্যাগ! বিরাটের সঙ্গে অনুষ্কা গেলেন ভেগান লাঞ্চ ডেটে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লর্ডসে ইংল্যান্ডের বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয়ের পর পাঁচ ম্যাচের সিরিজে ১-০ এগিয়ে টিম ইন্ডিয়া। স্বভাবতই ফুরফুরে মেজাজে ক্যাপ্টেন কোহলি। লিডসে তৃতীয় টেস্ট শুরুর আগে হাতে বেশ খানিকটা সময় রয়েছে, তাই প্র্যাকটিসের পাশাপাশি ফ্যামিলি টাইমও চুটিয়ে এনজয় করছেন বিরাট। বুধবার স্ত্রীকে নিয়ে লন্ডনের এক রেঁস্তোরায় লাঞ্চ ডেটে হাজির ছিলেন বিরাট। তবে এই লাঞ্চ ডেটের একটা বিশেষত্ব ছিল। আসলে এদিন লন্ডনের বিখ্যাত ভেগান রেঁস্তোরা টেনড্রিলে হাজির হয়েছিলেন বিরুষ্কা।

ইন্সটাগ্রামে একটি ভেগান ডিশের সামনে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছেন বলিউড অভিনেত্রী। সেই পোস্টে তিনি লিখেছেন, সর্বকীলের সেরা নিরামিষ খাবার!সেলেবরা রেস্তোরাঁতে খেতে গিয়েছেন, তা এখানে খবর নয়। বিষয়টি হল, ওই রেস্তোরাঁয় লাঞ্চের সময় অনুষ্কা শর্মা কী পোশাক পরেছিলেন?একটি সাদা নিট কার্ডিগান ও নীল ডেনিম ও কালো লেদারের একটি কাঁধের ব্যাগ। বিরাটের গায়ে ছিল একটি লালচে গোলাপী টি-শার্ট ও নিজ প্যান্ট।

আরও পড়ুন: Khela Jokhon: শ্যুট শুরু ‘খেলা যখন’-এর, ফের জুটি বাঁধলেন অর্জুন – মিমি

অফ-ডিউটি স্টাইলে সাধারণত, ফ্যাশন পুলিশ স্টাইল বা ভারতীয় পোশাকে দেখা যায় অনুষ্কাকে। পোশাকের সঙ্গে মানানসই ব্যাগ নেওয়া ফ্যাশনের ট্রেন্ড। ব্য়াগি টি শার্ট, ব্যাগি জিনস বা স্নিকার্সের কালেকশনে তাঁর ওয়্যারড্রোব সম্পূর্ণ। এবারেও অফ-ডিউটি লুকে ভক্ত বা ফ্যাশনপ্রেমীদের কাছে মন জয় করে নিয়েছেন।

অতি-আরামদায়ক এই সাদা কার্ডিগানটি পালতা ক্রপ সিলুয়েট বৈশিষ্ট্যযুক্ত। ফ্রি-পিপল থেকে বেছে নেওয়া আলগা বুনন, কাঠের বোতাম দেওয়া সাদা কার্ডিগানটির দাম মাত্র ১১ হাজার টাকা।ছবিতে দেখা গিয়েছে,  সঙ্গে একটি সুন্দর কালো লেদারের ব্যাগ রয়েছে নায়িকার। বিরাটের সঙ্গে আউটিংয়ের জন্য ব্ল্যাক প্রাডা ডুয়েট লেদার ব্যাগকেই বেছে নিয়েছেন তিনি। এই লেদার ব্যাগটির দাম কত হবে, ধারণা আছে? ইউএসডি ১,৩৯০! ভারতীয় মুদ্রায় ১ লক্ষের বেশি। অনুষ্কা ও বিরাট উভয়েউ সাদা স্নিকার্স পরেছিলেন ওইদিন। কালো মাস্কে দুজনের লুক ছিল সাধারণ কিন্তু ব্যতিক্রমী।

আরও পড়ুন: Bigg Boss OTT: বিগ বসের ঘর ভাঙচুর প্রতীকের! নতুন ক্যাপ্টেন দিব্যা ও জীশান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest