Site icon The News Nest

Virushka: ‘খোলামেলা’ অনুষ্কাকে দেখে আপ্লুত বিরাট, সোশ্যাল মিডিয়ায় স্ত্রীকে পাঠালেন আদর

WhatsApp Image 2022 05 26 at 5.28.57 PM

স্ত্রী দিলেন ছবি। আর স্বামী কমেন্ট বক্স লিখলেন ওয়াও! আর তা নিয়েই রাতারাতি সোশ্যাল মিডিয়ায় হুল্লোড়! আসলে এই স্বামী-স্ত্রী সাধারণ কেউ নন! তাঁরা হলেন বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা! (Anushka Sharma) ব্যাপারটা একটু বিশদে বলা যাক।

বুধবার রাতে পরিচালক করণ জোহরের জন্মদিনের পার্টিতে তারার মেলা। সেখানেই গিয়েছিলেন অনুষ্কা। সেখানেই পর্দার ‘পরি’র সাজে বড়সড় চমক। কালো বডিকন গাউন। নেকলাইনের নীচে ‘সাহসী’ কাটাছেঁড়া। সেখান থেকেই বক্ষভাঁজে উপচে পড়া যৌবন। কোমর ছোঁয়া স্লিটের ফাঁক দিয়েও খোলামেলা পেলব শরীরের উঁকিঝুঁকি। দেখেশুনে বিরাটেরই বুঝি ‘কুছ কুছ হোতা হ্যায়’!

নিজের এমন ‘অচেনা’ ছবি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ‘চাকদহ এক্সপ্রেস’। স্ত্রীকে এমন নতুন সাজে দেখে আবেগ-উচ্ছ্বাসে ভেসেছেন বিরাটও। মন্তব্যও করেছেন— ‘ওয়াও!’ সঙ্গে বিস্ময়, প্রেম-হৃদয়ের একাধিক ইমোজি। অনুষ্কার প্রতিটি ছবিই লাইক করেছেন বিরাট। প্রশংসায় ভাসিয়ে দিয়েছেন একাধিক তারকাও।

আরও পড়ুন: Dipika Chikhlia: ‘সীতা’র পরনে স্কার্ট, হাতে মদের গ্লাস, আপত্তি উঠতেই মুছলেন ছবি

অনুষ্কা যে ছবি পোস্ট করেছেন সেখানে তাঁকে দেখা গিয়েছে কালো রঙের বডিকন গাউনে। যার নেকলাইনে স্পষ্ট হয়েছে অনুষ্কার ক্লিভেজ। এরকমই ছবি পোস্ট করে অনুষ্কা লিখলেন, ‘আমার ঘুমের সময় কেটে গিয়েছে দুঘণ্টা আগে, তবে আমাকে দেখতে ভালই লাগছে।’

বিয়ের অনেক আগে থেকেই অনুষ্কা ও বিরাটের প্রেম এবং রোমান্টিক ছবি দারুণ হিট সোশ্যাল মিডিয়ায়। এখন তো কন্যা ভামিকাও এসেছে বিরাটের সংসারে। সব মিলিয়ে এই সেলেব দম্পতি আরও বেশি করে প্রেমময় হয়ে উঠছেন। সংসার, কন্যা নিয়েই আপাতত মেতে আছেন অনুষ্কা। নিজেকে কিছুদিনের জন্য সিনেমা থেকে রেখেছেন দূরে। অনুষ্কার কথায়, ভামিকা একটু বড় হলেই ফের সিনেমার পর্দায় আসবেন। কথাও রেখেছেন তিনি। মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিকের শুটিং করছেন অনুষ্কা। এসবের মাঝে প্রযোজক ভূমিকাতেও একের পর এক বাজিমাত করছেন নায়িকা।

আরও পড়ুন: Bidisha Dey Majumdar :একাধিক সম্পর্ক, একতরফা প্রেম, বিদিশার মৃত্যুতে বাড়ছে রহস্য

Exit mobile version