Anushka Sharma's "Whole Heart" In This Pic - Vamika And Virat Kohli

Virushka: এক ফ্রেমে আমার গোটা হৃদয়, অনুষ্কা পোস্ট করতেই ভাইরাল বিরাট-ভামিকার ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দরজায় কড়া নাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) মেতে মেয়ের সঙ্গে খেলায়। একরত্তি ভামিকাকে ঘিরেই এখন বিরুষ্কার জগৎ।

চলতি বছর জানুয়ারি মাসে মা হয়েছিলেন অনুষ্কা শর্মা। দেখতে দেখতে ৯ মাস পূর্ণ করেছে মেয়ে। প্রতিদিন একটু একটু করে বড় হচ্ছে ভামিকা। সোমবার ভক্তদের দারুণ উপহার দিলেন অনুষ্কা। বিরাটের সঙ্গে ভামিকার নতুন ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে। সেই ছবি দেখে দারুণ খুশি বিরুষ্কা ভক্তরা।

ছবিতে দেখা যাচ্ছে, হরেক রংয়ের বলে ভর্তি একটা দোলনায় বসে খেলছে ভামিকা। আর অবাক দৃষ্টিতে বাবার দিকে চেয়ে রয়েছে সে। অপলক দৃষ্টিতে মেয়ের দিকে তাকিয়ে হাসছেন বিরাটও। বাবা-মেয়ের এমন এক অনাবিল আনন্দের মুহূর্ত ফ্রেমবন্দি করেছেন অনুষ্কা শর্মা।ছবিতে ফ্লোরাল ফ্রকে দেখা মিলল ভামিকার। অন্যদিকে বিরাট পরেছিলেন সাদা টি-শার্ট আর বাদামি রংয়ের শর্টস। ছবির ক্যাপশনে অনুষ্কা লিখেছেন, ‘আমার গোটা হৃদয় একটা ফ্রেমে বন্দি’।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

সদ্যই মেয়েকে নিয়ে সংযুক্ত আমিরশাহিতে হাজির হয়েছেন অনুষ্কা। রবিবারই কোয়ারেন্টাইনের কঠিন মুহূর্ত লেন্সবন্দি করেছিলেন অনুষ্কা। বরকে চোখে দেখলেও কাছে যেতে পারছিলেন না, দুজন কথা বলার জন্য বেছে নিয়েছেন দুই ব্যালকনিকে। কখনও বিরাট নেমে যাচ্ছেন নীচের লনে। কয়েকদিন আগে দূর থেকেই তাঁর ছবি তুলেছিলেন অনুষ্কা। অবশেষে নিভৃতবাসপর্ব শেষে একসঙ্গে বিরাট-অনুষ্কা-ভামিকা।

মেয়েকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখতে চান বিরাট-অনুষ্কা। তাই গত কয়েকমাসে ভামিকার ঝলক প্রকাশ্যে আনলেও তাঁর ছবি শেয়ার করেননি এই তারকা দম্পতি। ভামিকার জন্মের আগেই খুব সচেতনভাবে এই সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest