Site icon The News Nest

শাড়ি ছেড়ে স্কার্ট-ব্রালেটে ক‍্যামেরাবন্দি হলেন গুগলের ‘মোস্ট সার্চড অ্যাকট্রেস’ অন্বেষী

The News Nest: তিনি গুগলের ‘মোস্ট সার্চড অ্যাকট্রেস’। মডেলিং ছাড়াও কয়েকদিনেই জমিয়ে বসেছেন অভিনয় জগতেও। কথা হচ্ছে অন্বেষী জৈনকে (anveshi jain) নিয়ে। সোশ‍্যাল মিডিয়ায় রীতিমতো পরিচিত মুখ তিনি। আর হবে নাই বা কেন। অন্বেষীর ইনস্টা হ‍্যান্ডেলে উঁকি মারলেই বোঝা যাবে তাঁর জনপ্রিয়তার নমুনা।

ভারতীয় নারী শাড়িতেই সবথেকে বেশি ভাল মানায়। এই কথাটার প্রমাণই যেন পাওয়া যায় অন্বেষীকে দেখলে। বিকিনি বা স্বল্প পোশাক নয়, শাড়িতেই ‘বোল্ডনেস’ কিভাবে ফুটিয়ে তোলা যায় তা অন্বেষীর থেকে ভাল হয়তো আর কেউ জানেন না।

এই মুহূর্তে ২.৬ মিলিয়ন ফলোয়ার অভিনেত্রীর। ছবি পোস্ট করতে না করতেই পড়ে যায় লক্ষ লক্ষ লাইক। তাঁর ইনস্টা হ‍্যান্ডেলে উঁকি মারলেই বোঝা যাবে ওয়েস্টার্নের থেকে দেশি শাড়িই বেশি পছন্দ অন্বেষীর। আর তা কিভাবে ক‍্যারি করতে হয় তাও খুব ভাল ভাবে জানেন তিনি।

আরও পড়ুন: ‘আমাকে বাঁচান, নাহলে আত্মহত্যা করতে বাধ্য হব!’, মুম্বই পুলিশের দ্বারস্থ ভোজপুরী অভিনেত্রী

সম্প্রতি ওয়েস্টার্ন পোশাকেই ক‍্যামেরাবন্দি হয়েছেন অন্বেষী। ছবিতে দেখা যাচ্ছে ব্রালেট ও স্কার্ট পরে দাঁড়িয়ে রয়েছেন তিনি। এই পোশাকেই ‘মিরর সেলফি’ তুলেছেন অন্বেষী। আর সেই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

ইলেকট্রিকাল ও ইলেকট্রনিক্সে ব‍্যাচেলর ডিগ্রি রয়েছে অন্বেষীর। কিন্তু ইঞ্জিনিয়ারিং ছেড়ে অভিনয়ে কেরিয়ার গড়তে আসেন তিনি। এখন একজন জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও ফ‍্যাশন ব্লগার অন্বেষী। গন্দি বাত সিরিজেও অভিনয় করেছেন তিনি।

ফোটো সৌজন্য: ইনস্টাগ্রাম

আরও পড়ুন: রাধা কেন ‘কলঙ্কিনী’ আর কানু কেন ‘হারামজাদা’! প্রশ্ন তুলে অনুষ্কা শর্মাকে তোপ হিন্দুত্ববাদীদের

Exit mobile version