Aparajita adhya to be seen in a new bengali serial laxmi kakima superstar

শেষ হতে চলেছে ‘করুণাময়ী রাণী রাসমণি’, অপরাজিতা আঢ্য পর্দায় ফিরছেন ‘লক্ষ্মী কাকিমা’ হয়ে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দীর্ঘ সাড়ে চার বছর পর ফের ছোটো পর্দায় ফিরছেন অপরাজিতা আঢ্য। জি বাংলার নতুন ধারবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর হাত ধরেই নতুন যাত্রা শুরু করবেন অভিনেত্রী। ধারাবাহিকের প্রোমোতেই বেশ চমক দিয়েছেন তিনি।  কবে থেকে এই নতুন ধারাবাহিক শুরু হবে, তা নিয়ে বেশ উৎকণ্ঠায় ছিলেন দর্শক। এবার চ্যানেলের তরফে এই ধারাবাহিক সম্প্রচারের সময় ঘোষণা করা হল।

জানা গিয়েছে, আগামী ১৪ই ফেব্রুয়ারি থেকে শুরু হবে এই ধারাবাহিক। সম্প্রচার হবে সন্ধ্যে ৬টার স্লটে। অর্থাৎ, ‘করুণাময়ী রানী রাসমনি’র স্লট দখল করছে অপরাজিতার এই ধারাবাহিক।

‘পিলু’ শুরুর সময় থেকেই গুঞ্জন উঠেছিল শেষ হচ্ছে ‘করুণাময়ী রাণী রাসমণি’, কিন্তু তখনও ‘কৃষ্ণকলি’র সফরে ইতি টেনে সময় পালটানো হয় এই ধারাবাহিকের। মাত্র দু-সপ্তাহ আগেই সময় পরিবর্তন হয়েছে ‘করুণাময়ী রাণী রাসমণি: উত্তর পর্ব’-এর, তাই আর কোনও সময় পরিবর্তন নয় এবার রামকৃষ্ণ দেব ও মা সারদার কাহিনিতে ইতি টানতে চলেছে চ্যানেল কর্তৃপক্ষ।

আরও পড়ুন: KakaBabur Pratyaborton: ট্রেলার দেখে মুগ্ধ বিগ বি! শুভ কামনা জানালেন বাংলায়

কিন্তু কেমন হতে চলেছে নতুন ধারাবাহিকের কাহিনী? প্রমোতে দেখা গিয়েছে স্বামী কিছুই তেমন করেনা, এদিকে স্ত্রী অর্থাত্‍ অভিনেত্রী অপরাজিতা আঢ্য নিজের হাতে পুরো সংসার সামলান। ছেলে অনেক বেলা পর্যন্ত ঘুমোচ্ছে, তাকে নিজেই ডেকে তুলছে। আবার ছাদে সকলের জামাকাপড় কেচে মেলেও দিচ্ছে নিজে। আবার অন্যদিকে স্বামীর জন্য এক হাতেই সকালের জল খাবার বানিয়ে দিচ্ছে। কিন্তু এত কিছুর পরেও স্বামী বড়ই উদাসীন, স্ত্রী(অপরাজিতা আঢ্য) আজও স্বামীর মন পেল না। তবে এখানেই শেষ নয়, এ তো গেল লক্ষী কাকিমার একটা সংসার। এছাড়াও তিনি একটি মুদি দোকানও চালান নিজের একা হাতেই।

মধ্যবয়স্কা নারীর জীবনযুদ্ধের গল্প বলবে এই সিরিয়াল। অপরাজিতা আঢ্য ও দেবশংকর হালদারের ছেলের ভূমিকায় থাকছেন অভিনেতা সৌভিক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: ‘আমার ব্রা-এর মাপ ভগবান নেন’ শ্বেতা তিওয়ারির মন্তব্যের জেরে ক্ষেপে লাল বিজেপি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest