Apu Biswas ex-wife of Shakib Khan applies sindoor, also becomes face kali puja in kolkata

Apu Biswas: শাকিব বিতর্ক অতীত! সিঁথিতে সিঁদুর, জন্মদিনে ‘কালী’ রূপে সামনে এলেন অপু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শাকিব খানের সঙ্গে লুকিয়ে বিয়ে, তাঁর সন্তানের মা হওয়া এবং বিচ্ছেদ। বরবরই আলোচনায় থেকেছেন বাংলাদেশের অভিনেত্রী অপু বিশ্বাস। এবার দুর্গাপুজোতে কলকাতাতেই ছিলেন বাংলাদেশের অপু। দশমীর দিন তাঁর সিঁদুর পরা নিয়েও কিছু কম বিতর্ক হয়নি। এবার আবার কালীর বেশে অপু বিশ্বাস।

সিঁথিতে সিঁদুর লাগানো ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন অপু বিশ্বাস নিজেই। তবে শাকিব খানের সঙ্গে বিচ্ছেদের পরও অপু বিশ্বাসের মাথায় সিঁদুর কেন তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। নেটিজেনদের কৌতুহলী প্রশ্ন ছিল, তবে কি আবার লুকিয়ে বিয়ে করলেন অপু বিশ্বাস? এবার সেই বিতর্কেই মুখ খুললেন অপু।

ফের বিয়ের গুঞ্জন নিয়ে নিজের ভিরেফায়েড ফেসবুক অ্যাকাউন্টে অপু বিশ্বাস লেখেন, ‘ সিঁথিতে সিঁদুর দেখে কেউ বিভ্রান্ত হবেন না। সেদিন সকালে একটা ফটোশ্যুট ছিল, তারপর সিঁদুর খেলা ছিল। আপনারা বাংলা ছবি দেখুন, বাংলা সিনেমার সঙ্গে থাকুন।’ প্রসঙ্গত, দশমীর দিন লাল-সাদা ঢাকাই শাড়ি আর গর্জাস সবুজ ব্লাউজ, মানানসই গয়নার সঙ্গে সিঁথিতে সিঁদুর দিয়ে প্রকাশ্যে এসেছিলেন অপু বিশ্বাস।

আরও পড়ুন: Haami 2 Teaser : এবার কমোড বিক্রি লাল্টুর! প্রকাশ্যে হামি ২-র মজাদার টিজার

মঙ্গলবার ছিল অপুর জন্মদিন।কালী প্রতিমার সামনেই এদিন কেক কেটে জন্মদিনের উদযাপন করলেন অপু। কিছুদিন আগে দুর্গা সেজে আলোচনায় উঠে এসেছিলেন বাংলদেশের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। ‘কাঁকুড়গাছি যুবকবৃন্দ ও ৬৯ তপসিয়া গেট’-এর পুজোর মুখ হয়ে উঠেছিলেন অপু। দুর্গার বেশে দিয়েছিলেন সম্প্রীতির বার্তা। যা নিয়ে কিছু কম চর্চা হয়নি। এবার কালীর বেশে দেখা যাবে অভিনেত্রী অপু বিশ্বাসকে। বেলেঘাটার একটি ক্লাবের কালীপুজোর মুখ হয়ে উঠতে চলেছেন বাংলাদেশের অপু। তার আগে কালীর বেশে ফটোশ্যুট করে আলোচনায় উঠে এলেন অভিনেত্রী।

মঙ্গলবার দুপুরে, উল্টোডাঙর প্রবীণ মৃৎশিল্পী সনাতন রূদ্রপালের স্টুডিওতে হাজির হয়েছিলেন অপু বিশ্বাস। দীপাবলীর বিশেষ ফটোশুটে দেখা গেল অভিনেত্রীকে। লাল শাড়ি, গলায় রক্তজবার মালা, হাতে প্রজ্জ্বলিত প্রদীপ, কপালে ত্রিনয়ন। হাতে শাঁখা-পলা, ও চুরি, কানে ভারী দুল। অপু বিশ্বাস নামের সঙ্গেই জড়িয়ে রয়েছে বিতর্ক! একথায় অপু বলেন, ‘বিতর্ক ছাড়া কোনও শিল্পী সম্পূর্ণ হতে পারে না। বিতর্ক হচ্ছে মানে আমি কাজ করছি। আমি চাই আমায় নিয়ে বিতর্ক হোক। যত বিতর্ক হবে, ততই মানুষের কাছে পৌঁছাব।’

আরও পড়ুন: Red Carpet: সন্তানকে সঙ্গে নিয়ে প্রথমবার রেড কার্পেটে হাঁটলেন ফারুকী ও তিশা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest