AR Rahman's daughter Khatija Rahman gets married. See pics

বিয়ে হল এআর রহমানের মেয়ে খতিজার! ছবি শেয়ার করে আবেগে ভাসলেন সংগীত পরিচালক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ে করলেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক এ আর রহমানের (AR Rahman) মেয়ে খাতিজা রহমান (Khatija Rahman)। পেশায় অডিও ইঞ্জিনিয়ার রিয়াসদিন শেখ মহম্মদের সঙ্গেই নিকাহ সম্পন্ন হল খাতিজার। নিকাহ অনুষ্ঠানের পর বর ও জামাইয়ের সঙ্গে ছবিও তুললেন রহমান। সঙ্গে ছিল রহমানের বড় মেয়ে রহিমা, বউ সায়রা বানু, সুরকার ও ছেলে আমিনকে।

ছবি শেয়ার করে রহমান লিখলেন, ‘ঈশ্বর এই দম্পতিকে আর্শীবাদ করুক। যেন এরা সুখী হয়। আপনাদের ভালবাসা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ। ‘ চলতি বছরের জানুয়ারি মাসেই বাগদান সেরেছিলেন খাতিজা। বৃহস্পতিবার নিকট আত্মীয় ও পরিজনদের সামনে নিকাহ সারলেন রহমানকন্যা খাতিজা।

 

View this post on Instagram

 

A post shared by ARR (@arrahman)

আরও পড়ুন: বারবার ছুরিকাঘাত, লাঠি দিয়ে বেধড়ক মারধর! রক্তাক্ত জনপ্রিয় তানজানিয়ান কিলি পল

অফ হোয়াইট কালারের এমবড্রয়ারি করা স্যুট পরেছিলেন খতিজা। গলায় মুক্তো ও দামি স্টোনের কাজ করা লম্বা হার, মাথায় মাঙ্গটিকা। তবে এবারেও নিজের মুখ আড়ালে রেখেছেন খতিজা। পোশাকের সঙ্গে ম্যাচিং মাস্ক পরে দেখা গেল তাঁকে প্রতিটা ছবিতে। আর রিয়াস পরেছেন শেরওয়ানি।

রিয়াসদিনের সঙ্গে একটা ছবি খতিজা শেয়ার করে নিয়েছেন নিজের অ্যাকাউন্টেও। সেখানে লিখেছেন, ‘আমার জীবনের সবচেয়ে প্রতীক্ষিত একটা দিন। বিয়ে হল আমার পুরুষ রিয়াসদিনের সঙ্গে। ’

 

View this post on Instagram

 

A post shared by 786 Khatija Rahman (@khatija.rahman)

চলতি বছরের জানুয়ারি মাসেই এনগেজমেন্ট হয় খতিজা আর রিয়াসদিনের। সেই সময় বাগদানের অনুষ্ঠানের থেকে একাধিক ছবি শেয়ার করে নিয়েছিলেন রহমান-কন্যা। পিঙ্ক ও সিলভার কালারের পোশাকে দেখা গিয়েছিল সেই সময় তাঁকে। বাবার মতো খতিজাও রয়েছেন সংগীত জগতে। একাধিক গান গেয়েছেন, যার মধ্যে রয়েছে কৃতি শ্যাননের মিমি-র বিখ্যাত গান Rock a Bye Baby। আর অন্য দিকে, রিয়াস তামিলনাড়ুর বাসিন্দা রিয়াসদীন এ আর রহমান লাইভের একজন সাউন্ড ইঞ্জিনিয়র।

আরও পড়ুন: তবে কি জলদি বিয়ে অর্জুন আর মালাইকার! চার হাত এক কবে ইঙ্গিত ‘ঝান্ডু বাম’ কন্যার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest