Aranyak teaser: Raveena Tandon’s moody series will give you chills, watch video

Aranyak: জঙ্গলে রহস্যের সন্ধানে রবিনা ট্যান্ডন, আশুতোষ রানা ও পরমব্রত, টিজার দেখেছেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত ফেব্রুয়ারি মাসে রবিনা ট্যান্ডনের (Raveena Tandon) সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। একসঙ্গে কী করছেন দুই তারকা? উঠেছিল সেই প্রশ্ন। এতদিনে যথাযথ উত্তর পাওয়া গেল। বলিউডের ‘মস্ত মস্ত গার্লে’র সঙ্গে ওয়েব সিরিজে অভিনয় করেছেন টলিউড তারকা। নেটফ্লিক্স (Netflix) অরিজিনাল এই সিরিজের নাম ‘আরণ্যক’ (Aranyak Teaser)। রবিবার প্রকাশ্যে এল টিজার।

‘আরণ্যক’ শব্দের সঙ্গে অনেক বাঙালিই পরিচিত। এ কথাটি শুনলেই বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের উপন্যাসের কথা মনে পড়ে যায় তাঁদের। তবে পরমব্রত ও রবিনার সিরিজ দেখে মনে হচ্ছে তা আদ্যোপান্ত থ্রিলার হতে চলেছে। রহস্য আরও ঘনিয়ে ওঠে পাহাড়ি পরিবেশে। সেই পরিবেশকেই ব্যবহার করেছেন পরিচালক বিনয় ওয়েকুল। সিরিজে রয়েছেন আশুতোষ রাণা (Ashutosh Rana), জাকির হুসেন, মেঘনা মালিক। সিরিজের প্রযোজনায় অংশীদার সিদ্ধার্থ রায় কাপুর, রমেশ সিপ্পি এবং রোহন সিপ্পি।

গল্পে রবিনার চরিত্রের নাম কস্তুরি। নিজের বলি ডেবিউ নিয়ে তাঁর বক্তব্য, “নেটফ্লিক্সের সঙ্গে যুক্ত হিয়ে আমি খুব খুশি। আমার সন্তানেরাও ভীষণ খুশি।”  এক পুলিশের ভূমিকায় দেখা যাবে তাঁকে। হিমালয়ের রক্তপিপাসু এক অজানা জীবে অজানা রহস্য নিয়ে আরণ্যক। হিমালয়ের বড় বড় গাছ আর আলো আঁধারি পরিবেশ না চাইলেও ভয় পাওয়াবে আপনাকে।

‘আরণ্যক’ সিরিজে অভিনয় করে আপ্লুত পরমব্রত। টিজার শেয়ার করে সেকথা জানিয়েছেন অভিনেতা। লিখেছেন, “এই সফরের সঙ্গে যুক্ত হতে পেরে আমি অত্যন্ত খুশি ও সম্মানিত বোধ করছি। ” কবে সিরিজটি মুক্তি পাবে? তা এখনও জানা যায়নি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest