এবার দেখা গেল এক গাড়িতে! ‘যশরত’-এর প্রেম রোখে কে?

অনেকে অনুরাগীর একটাই প্রশ্ন তবে কি আবার বিয়ে করতে চলেছেন নুসরত?
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

“কেউ ভালবেসে আঘাত করে আবার কেউ সেই ব্যথায় ভালবাসার প্রলেপ লাগিয়ে দেয়।” কবি দীক্ষা সুমনের লেখা চারটি লাইনের মাধ্যমে কত কিছুই না বোঝানো যেতে পারে। কিন্তু এই কবিতার লাইন হঠাৎ কেন চর্চার কেন্দ্রবিন্দুতে চলে এল, তা ভাবছেন নিশ্চয়ই। কারণ, শুক্রবার সাতসকাল থেকে তারকা সাংসদ নুসরত জাহানের ইনস্টাগ্রাম স্টোরিতে (Instagram Story) দেখা যাচ্ছে কবিতাটি। তবে কি তিনি এই কবিতার মাধ্যমে নিখিল এবং যশের কথাই বোঝাতে চাইছেন? এখন এমন গুঞ্জনেই সরগরম চতুর্দিক।

অন্যদিকে, উইকেন্ড শুরু হতেই ছুটির মেজাজ নিয়েই বেরিয়ে পড়েছেন নুসরত জাহান, যশ দাশগুপ্ত। ২ জনের ইনস্টা স্টোরিতে একই ছবি। এক বাড়িতে না হোক, এক গাড়িতেই একান্তে তারকা যুগল। ২ জনের ছবির গায়ে জ্বলজ্বল করছে একটাই কথা, ‘আমাকে বিনোদনে ভরিয়ে দাও!’ নীচে নুসরত-যশের নাম।

‘এন্টারটেনড’ হতে কোথায় যাচ্ছেন তাঁরা? সে বিষয়ে কোনও হদিশ দেননি কেউই। তবে ছবি বলছে লোকালয় ছাড়িয়ে, ভিড় সরিয়ে নিজেদের মতো করে সময় কাটানোই আপাতত তাঁদের লক্ষ্য। গাড়িতে বাজছে যশ-মিমি চক্রবর্তী অভিনীত ‘টোটাল দাদাগিরি’ ছবির গান, ‘মন রয়েছে রয়েছে তোর হাতে’। আরও একটি রোম্যান্টিক গান শোনা গিয়েছে অভিনেতার ইনস্টা স্টোরিতে। ‘ম্যায়নে প্যায়ার কিয়া’র সুপারহিট গান ‘কবুতর যা’।

আরও পড়ুন: এই সপ্তাহেও প্রথম স্থানে ‘মিঠাই’, ঘাড়ে নিশ্বাস ফেলছে ‘অপু’, ‘সেরা ৫’-এ ‘খড়কুটো’- দেখুন TRP তালিকা

এর আগেও যশ-নুসরত এক সঙ্গে সময় কাটিয়েছেন। আজমের দরগায় প্রার্থনা জানাতে দেখা গিয়েছে তাঁদের। পাহাড়ের কোলে, খাদের ধারে যশের ছবি তুলে দিয়েছেন নুসরত। নেটমাধ্যমে এক সঙ্গে ভালমন্দ খাওয়াদাওয়ার ছবিও ভাগ করে নিয়েছেন তাঁরা। সে সমস্ত ছবি বলেছে, নুসরতের জীবনে নিখিল জৈন ‘অতীত’। কিন্তু এ ভাবে এক সঙ্গে বেরিয়ে পড়ার ছবি এর আগে কখনও পোস্ট করেননি তাঁরা।

নিখিলের সঙ্গে দূরত্বের মাঝেই যশের সঙ্গে সখ্যতায় অনেকে অনুরাগীর একটাই প্রশ্ন তবে কি আবার বিয়ে করতে চলেছেন নুসরত? এবার কি যশের সঙ্গে সংসার পাতবেন? যদিও অনুরাগীদের এমন প্রশ্নে নুসরত কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন: বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি অনুরাগ কশ্যপ! করা হয়েছে অ্যানজিওপ্লাস্টি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest