Site icon The News Nest

Priyanka Chopra-Nick Jonas: জোনাস পদবি মুছলেন, ডিভোর্সের পথে নিক-প্রিয়াঙ্কা?

priyanka chopra and nick jonas attend the 62nd annual news photo 1580090674

বলিউড পেরিয়ে এখন হলিউডের পরিচিত নাম প্রিয়াঙ্কা চোপড়া। তবে মনেপ্রাণে তিনি ‘দেশি গার্ল’ তা প্রমাণ করেছিলেন বিয়ের পরেই। নিজের নামের পাশে জুড়েছিলেন স্বামীর পদবি। জোর গলায় জানিয়েছিলেন, ‘আমি ভারতীয় সংস্কৃতিতে বিশ্বাসী, স্বামীর পরিচয় নিজের সঙ্গে যুক্ত করাটা গর্বের’। কিন্তু সোমবার আচমকাই সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটালেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। ইনস্টাগ্রাম বায়ো-তে নিজের নামের পাশ থেকে মুছে দিলেন ‘জোনাস’! এর জেরেই তুঙ্গে নিয়াঙ্কার ডিভোর্স জল্পনা।

হঠাৎ এই নাম পরিবর্তন কেন? অনুরাগীদের মনে পড়ে যাচ্ছে, মাস কয়েক আগে দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভু তাঁর এবং নাগা চৈতন্যের বিবাহ বিচ্ছেদের ঘোষণার আগে ইনস্টাগ্রাম এবং টুইটারে নিজের নাম পরিবর্তন করেছিলেন। তবে কি প্রিয়ঙ্কাও সেই ইঙ্গিতই দিচ্ছেন? বলি তারকা এবং আমেরিকার গায়কের বিয়েও কি ভাঙার পথে?

দুজনের বিয়ে নিয়ে শুরু থেকেই বিতর্ক কম ছিল না। নিক-প্রিয়াঙ্কার বয়সের ফারাক নিয়ে নিন্দুকরা বারবার বাঁকা মন্তব্য করেছেন। গত কয়েক মাস ধরেই কাজের জেরে আলাদা থাকছিলেন তারকা দম্পতি, তবে কি এবার পাকাপাকিভাবে বিচ্ছেদের পথে?

অনুরাগীরা ইতিমধ্যেই টুইটার এবং ইনস্টাগ্রামে ভিড় জমিয়েছেন। নানাবিধ প্রশ্ন করছেন তাঁরা। এমনই সময়ে সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সূুত্রে জানা গেল, প্রিয়ঙ্কার মা এই খবর ‘ভুয়ো’ বলে দাবি করেছেন।

বিয়ে বিতর্ক নিয়ে এখনও চুপ ‘প্রিনিক’ জুটি। তবে এই বিষয় নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রীর মা মধু চোপড়া। নিউজ এইন্টিন-কে তিনি জানান, ‘এটা একদম বাজে কথা, এইসব গুজব ছড়াবেন না’। কিন্তু কেন আচমকা নিকের পদবি নামের পাশ থেকে সরিয়ে দিলেন প্রিয়াঙ্কা, সেই নিয়ে কোনও জবাব মেলেনি।

তবে এখনও নিক-প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে পরস্পরকে ফলো করেন। পাশাপাশি পরস্পরের ছবিতে লাইক এবং আদুরে কমেন্টের ট্রেন্ডও বজায় রেখেছেন, সমানতালে। তাই বিবাহবিচ্ছেদের এই জল্পনা যে নেহাত জল্পনাই, তা বুঝিয়ে দিতে মরিয়া তারকা জুটি। আপাতত ‘ দ্য ম্যাট্রিক্স রেজারেকশন’-এর প্রচারে ব্যস্ত প্রিয়াঙ্কা, পাসাপাশি আসন্ন সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিং সারছেন তিনি।

 

Exit mobile version