Are Ranbir Kapoor and Alia Bhatt having twins? This VIRAL VIDEO of actor is a revelation

Ranbir Kapoor – Alia Bhatt: যমজ সন্তান আসছে রণবীর-আলিয়ার কোলে? মিলছে ইঙ্গিত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বহু সাক্ষাৎকারে যখনই সন্তান প্রসঙ্গে কথা উঠেছে তখনই রণবীর কাপুর কথা বলেছেন বহুবচনে। ‘আমার সন্তানেরা’বলতে শোনা গিয়েছে তাঁকে। সেটা যে নিছক কথার কথা নয়, বোঝা গেল সম্প্রতি।

আসন্ন সিনেমা ‘শামশেরা’র প্রচারে অত্যন্ত ব্যস্ত রণবীর কাপুর। এক সাক্ষাৎকারে পিতৃত্বের উদযাপন প্রসঙ্গে মুখ খুলেছেন অভিনেতা। প্রচারের সময় রণবীরের এক মন্তব্যে তাঁদের যমজ সন্তান হওয়ার ইঙ্গিত মিলেছে। সাক্ষাৎকারে অভিনেতাকে দুটি সত্য ও একটি মিথ্যার খেলা খেলতে বলা হয়েছিল। কয়েক সেকেন্ড ভাবার পর ‘শামশেরা’ অভিনেতা বলেন, ‘আমার যমজ সন্তান হবে। আমি একটি খুব বড় পৌরাণিক ছবির অংশ হতে যাচ্ছি। আমি কাজ থেকে দীর্ঘ বিরতি নিচ্ছি।’

আরও পড়ুন: Katrina’s Birthday: জন্মদিন উদ্‌যাপনে মালদ্বীপে উড়ে গেলেন ক্যাট-ভিকি, আসবে প্রেগন্যান্সির খবর?

এর পরই দুইয়ে-দুইয়ে চার করতে বাকি থাকছে না কারও। পৌরাণিক ছবি বলতে ‘ব্রহ্মাস্ত্র’র কথাই হয়তো বুঝিয়েছেন রণবীর। কাজ থেকে বিরতি? অসম্ভব। তাঁর হাতে এখন একগুচ্ছ ছবির চুক্তি। ব্রহ্মাস্ত্র ২ এবং ৩-ও লাইনে রয়েছে। তা হলে এটিই মিথ্যে। বাকি দু’টি বিবৃতি সত্যি বলে ধরে নিয়েছেন উপস্থিত সকলে।

গত ১৪ এপ্রিল বিয়ের আগে থেকেই শিরোনামে রণবীর-আলিয়া। তার তিন মাস যেতে না যেতেই সন্তান আগমনের খবর। আর এ বার একসঙ্গে দুই সন্তান লাভের কথাও ‘ফাঁস’ করে দিলেন রণবীর। আগামী সেপ্টেম্বরেই মুক্তি পাচ্ছে রণবীর-আলিয়া অভিনীত প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’। ইতিমধ্যে মুক্তি পেয়েছে ছবির প্রথম গান ‘কেশরিয়া’।

আরও পড়ুন: বিয়ের এক যুগ! বিশেষ দিনে সন্তানকে প্রকাশ্যে আনলেন তিশা-ফারুকী

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest