সৌরভ-অনিন্দিতার সম্পর্কে চিড়! মধুমিতার সঙ্গে অভিনেতার প্রেমের চর্চা তুঙ্গে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের নতুন ‘সম্পর্ক’ টলিপাড়ায়? শুক্রবার সংবাদমাধ্যমে গুঞ্জন, অতিমারির দ্বিতীয় ঢেউ নাকি কাছাকাছি এনে দিয়েছে মধুমিতা সরকার-সৌরভ দাসকে! লকডাউন ঘোষণার ঠিক আগেই নাকি পার্টি করতে দেখা গিয়েছে তাঁদের। এ দিকে অনিন্দিতা বসু মুম্বইয়ে। সেখানে তিনিও তাঁর বন্ধুদের সঙ্গে পার্টিতে মশগুল। সৌরভ চক্রবর্তীর সঙ্গে দাম্পত্য ভাঙার পরে মধুমিতা একা-ই থাকেন। তাই কি তাঁকে নিয়ে এত গুঞ্জন!

সৌরভ অবশ্য বেশ কিছু দিন ধরেই বিতর্কিত খবরে ৷ কয়েক মাস আগে তিনি যোগ দিয়েছিলেন তৃণমূলে ৷ তার পরেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে একটি ভিডিয়ো ৷ সেখানে জন্মদিন পালন করছিলেন তিনি ৷ অনুরাগীদের সঙ্গে সেই অনুষ্ঠানে ছিলেন সৌরভের বাবা ও বোনও ৷ নেটিজেনদের অভিযোগ, সেই ভিডিয়োয় সৌরভকে দেখা গিয়েছে তাঁর বোনকে অশ্লীল ভাবে স্পর্শ করতে ৷ এর পর নেটমাধ্যমে তীব্র সমালোচিত হন সৌরভ ও তাঁর পরিবার ৷ সেই বিতর্কে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন প্রেমিকা অনিন্দিতা ৷

তবে এ বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি অনিন্দিতা বসু। তাঁর সাফ জবাব, ‘‘আপনাদের যা প্রশ্ন করার সৌরভকে করুন। উনি উত্তর দেবেন। আমি এই নিয়ে কিচ্ছু বলব না।’’ তবে  এক ইংরাজি সংবাদমাধ্যমকে অনিন্দিতা জানিয়েছেন, ‘সৌরভ এবং আমি অনেক দিন এক সঙ্গে এক ছাদের নীচে রয়েছি। আমরা সম্প্রতি একটি নতুন বাড়িও কিনেছি। ফলে, এই ধরনের ভিত্তিহীন গুজবকে কান দিতে রাজি নই আমি’।

আরও পড়ুন: ‘রে’ সিরিজ নিয়ে প্রশংসার পরই ‘X=Prem’এর মহরত নিয়ে সৃজিতকে কটাক্ষ তসলিমার

প্রেমের গুঞ্জনের কেন্দ্রবিন্দুতে যে দুজন, সেই সৌরভ-মধুমিতা কী বলছেন? মধুমিতার কথায়, ‘ আমরা প্রাক্তন স্বামীর নাম সৌরভ, মানুষজন সেখান থেকেই এইসব গুজব রটাচ্ছে। চিনিতে আমি সৌরভ (দাস)-এর সঙ্গে কাজ করলাম, ব্যাস… ওর সঙ্গে আমার ভীষণ পেশাদার একটা সম্পর্ক। একা মহিলা মানেই যখন খুশি যার সঙ্গে খুশি তাঁর নাম জড়িয়ে দাও! এটা ভীষণ অসম্মানজনক ও অনুচিত’। সৌরভের কথায়, মধুমিতা তাঁর ‘ভালো বন্ধু’। তিনি স্পষ্ট জানান, অনিন্দিতার সঙ্গে লিভ ইন রিলেশনশিপে রয়েছেন তিনি, একথাটা সর্বজনবিদিত। সম্পর্ক নিয়ে লুকোছাপায় বিশ্বাসী নন তিনি। ‘অনিন্দিতা এই মুহূর্তে মুম্বইতে আছে, সোমবারই ফিরবে। আসলে লকডাউনে মানুষজনের হাতে কাজ নেই তাই এইসব গুজব রটিয়ে বেড়াচ্ছে’।

সৌরভ-মধুমিতার অনস্ক্রিন রসায়নের জেরেই কি এই প্রেমের চর্চা? অনেকে আবার বলছেন যা রটে তার কিছু তো বটে! কোনটা সত্যি আর কোনটা রটনা- সেটা তো সময়ই বলে দেবে।

আরও পড়ুন: ১৫ বছরের দাম্পত্যে ছেদ, বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন Aamir Khan – Kiran Rao

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest