Arijit Singh Pune Concert Ticket Prices Go Upto Rs 16 Lakh

Arijit Singh: লাইভ কনসার্টের প্রিমিয়াম টিকিটে থাকছে মদ, খাবার! দাম শুনলে রাতে ঘুম আসবে না

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘হাওয়ায়ে’, ‘কেসরিয়া’, ‘ফির লে আয়া’, একের পর এক মন ভাল করা গান। মিউজিক সিস্টেমে না, চোখের সামনে বসে গান গাইবেন সেই পছন্দের সঙ্গীতশিল্পী। অরিজিৎ সিং। চোখের আরাম, কানের আরাম, মনের আরাম। সঙ্গে থাকবে পছন্দের সুরা, বিভিন্ন কুইজিনের খাবার। স্টার্টার্স, মেইন কোর্স থেকে শুরু করে মিষ্টিমুখ। এমন সুযোগ ছাড়া যায় নাকি?  ঝাঁপিয়ে পড়ছেন অরিজিৎ-প্রেমীরা। কিন্তু তার পরেই সপাটে ধাক্কা।  টাকার অঙ্ক শুনে মাথায় হাত ভক্তদের।

আগামী জানুয়ারি মাসে পুণের ‘দ্য মিলস’-এ লাইভ কনসার্টে গাইবেন অরিজিৎ সিং। ৯৯৯ টাকা থেকে শুরু টিকিটের দাম। তবে এই কনসার্টের সর্বাধিক টিকিটের দাম ১৬ লক্ষ টাকা। প্রিমিয়াম লাউঞ্জের টিকিটের দাম শুরু ১০ লক্ষ থেকে ১৬ লক্ষ টাকা। কেন টিকিটের এত দাম? জানা যাচ্ছে এই প্রিমিয়াম লাউঞ্জ থাকবে স্টেজের পাশে। গান শোনার পাশাপাশি এই লাউঞ্জে থাকছে খাওয়া দাওয়ার এলাহি ব্যবস্থা। মেনুতে থাকছে ৩টি ভেজ স্টার্টার, ৩টি নন ভেজ স্টার্টার, ভেজ ননভেজ মিলিয়ে ২ টি মেইন কোর্স, ১টি ডেজার্ট, পানীয়তে থাকবে ১টি বিয়ার ও আনলিমিটেড অ্যালকোহল। এই টিকিট পাবেন ৪০ জন শ্রোতা।

আরও পড়ুন: Kamal Haasan: অসুস্থ কমল হাসান, চেন্নাইয়ের হাসপাতালে ভরতি অভিনেতা

তবে প্রিমিয়াম লাউঞ্জের বাইরেও আছে প্রচুর টিকিট। তার মধ্যে ৯৯৯ ও ১৯৯৯ টাকার টিকিটে আপনাকে দাঁড়িয়েই এই শো দেখতে হবে। ৩৯৯৯, ৪৯৯৯ ও ৮৯৯৯ টাকার টিকিটে বসেও দেখা যাবে অরিজিতের অনুষ্ঠান। এদিকে কনসার্টের টিকিটের দাম শুনে সোশ্যাল মিডিয়ায় অনেকেই লিখেছেন যে, অরিজিতের প্রবল ফ্যান তাঁরা তবে টিকিটের এই দাম মেনে নেওয়া যায় না। কেউ কেউ কটাক্ষ করেছেন অরিজিতের দিকেও। আগামী ২৭ জানুয়ারি বিকেল ৫টা থেকে রাত ১০টা অবধি চলবে কনসার্ট।

আগামী বছরের ফেব্রুয়ারিতে ইকো পার্কে অনুষ্ঠান রয়েছে অরিজিতের। ওই টিকিটের চড়া দাম নিয়ে আলোচনা চলছিলই। তার মাঝে পুণের অনুষ্ঠানের টিকিটের দামে যেন মাথায় হাত অনুরাগীদের।

আরও পড়ুন: Sourav Ganguly: সৌরভের সঙ্গে ‘কফি ডেটে’ Sreemoyee Chattoraj! কাঞ্চন জানে? খোঁচা নেটিজেনদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest