‘খুল্লমখুল্লা’ প্রেম করতে এবার মালাইকার পড়শি অর্জুন কাপুর, কিনলেন বিলাসবহুল ফ্ল্যাট

২৬ তলায় রয়েছে অভিনেতার নতুন ফোর-বিএইচকে ফ্ল্যাটটি (4BHK flat)। চারটি বেড রুম, হল রুম, রান্নাঘর সহ এই ফ্ল্যাটের দাম ২০ থেকে ২৩ কোটি টাকা
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মালাইকা অরোরার প্রতিবেশী হলেন অর্জুন কাপুর। ‘খুল্লমখুল্লা’ প্রেমের জন্যই কি এবার আরও একটু কাছাকাছি থাকতে অর্জুনের এই নতুন উদ্যোগ? বান্ধবীর বাড়ির খুব কাছাকাছি কিনলেন 4BHK ভিলা। তাই নিয়েই নতুন করে গুঞ্জন বলিউডে।

মুম্বইয়ের সবথেকে দামী শহর বান্দ্রা (Bandra)। একাধিক তারকা বাস করেন বান্দ্রার বিভিন্ন ফ্ল্যাটে। অভিনেতা অর্জুন কাপুরও বান্দ্রায় কিনে ফেললেন এক বিলাসবহুল বাসভবন। আকাশ ছোঁয়া ৮১ তোলার এই ফ্ল্যাটের ২৬ তলায় রয়েছে অভিনেতার নতুন ফোর-বিএইচকে ফ্ল্যাটটি (4BHK flat)। চারটি বেড রুম, হল রুম, রান্নাঘর সহ এই ফ্ল্যাটের দাম ২০ থেকে ২৩ কোটি টাকা।

আরও পড়ুন: শ্রদ্ধার্ঘ্য! সত্যজিতের চার গল্প নিয়ে তিন পরিচালকের ‘রে’, দেখুন টিজার…

পশ্চিম বান্দ্রায় অবস্থিত এই আকর্ষনীয় ফ্ল্যাটে রয়েছে পুল বার, জাকুজি (Jacuzzi), বার্বিকিউ কর্নার (Barbeque corner) সহ জিম, স্পা, যোগা সেন্টার, মিনি গলফ ক্লাব, ওপেন ক্যাফে, পেট কর্নার আরও একাধিক সুযোগ সুবিধা। কিছুদিন আগেই অভিনেত্রী সোনাক্ষী সিনহাও (Sonakshi Sinha) কিনেছেন ওই এলাকায় আকাশ ছোঁয়া একটি ফ্ল্যাট। তাই অর্জুন কাপুর এবং সোনাক্ষী সিনহা দুজন এখন প্রতিবেশী। অর্জুন কাপুর দীর্ঘদিন সম্পর্কে রয়েছেন মালাইকা আরোরার (Malaika Arora) সঙ্গে। শুরুতে দুজনের কেউই এই বিষয়ে মুখ খোলেননি। তবে এখন তারা দুজন অফিসিয়ালি স্বীকৃতি দিয়েছেন নিজেদের সম্পর্ককে। মুম্বইয়ের চিত্র সাংবাদিকরা প্রায়শই এই জুটিকে ক্যামেরাবন্দি করেন।

কাজের ক্ষেত্রে, অর্জুন কাপুর ‘এক ভিলেন রিটার্ন’ (Ek Villain Returns) ছবির প্রথম শিডিউল শুটিং শেষ করেছেন। এই ছবিতে জন এব্রাহাম (John Abraham), দিশা পাটনি (Disha Patani), তারা সুতারিয়া (Tara Sutaria) অভিনয় করছেন। এছাড়া পবন কিরপালোনি (Pavan Kirpalani) পরিচালিত ‘ভুত পুলিশ’ (Bhoot Police) ছবিতে কাজ করবেন অর্জুন কাপুর।

আরও পড়ুন: পড়শি হবেন সানি লিওন! ৩১ কোটি দিয়ে মুম্বইয়ের অন্ধেরিতে Duplex কিনলেন অমিতাভ!

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest