বলিউডে ফের করোনার থাবা! একসঙ্গে আক্রান্ত অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা

অর্জুন কাপুরের পর এবার মালাইকা অরোরা। প্রেমিকের করোনা পজিটিভ (COVID-19) হওয়ার খবর প্রকাশ্যে আসার কয়েক ঘণ্টার মধ্যেই এল প্রেমিকার করোনায় (CoronaVirus) আক্রান্ত হওয়ার খবর। শোনা গিয়েছে, হোম কোয়ারেন্টাইনে রয়েছেন বলিউডের এই যুগল।

রবিবার দুপুরে করোনা আক্রান্ত হওয়ার খবর জানান অর্জুন কাপুর। কয়েক ঘন্টার মধ্যেই জানা যাচ্ছে করোনা আক্রান্ত অর্জুনের প্রেমিকা মালাইকা আরোরাও। টাইমস অফ ইন্ডিয়াকে নিজের করোনা পজিটিভ হওয়ার খবর নিশ্চিত করেছেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী। তিনি জানান, ‘হ্যাঁ, আমি কোভিড ১৯ পজিটিভ। এবং আমার কোনও উপসর্গ নেই। আমি নিশ্চিত দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরব’।

আরও পড়ুন: থ্রিলারের পাকদণ্ডী বেয়ে সম্পর্কের উদযাপন, নতুন ছবির ঘোষণা করলেন শিলাদিত্য

সোশ্যাল মিডিয়ায় নিজের করোনা আক্রান্ত হওয়ার ব্যাপারে এখনও পর্যন্ত কিছুই জানাননি মালাইকা। এর আগে খবর এসেছিল ডান্স রিয়ালিটি শো ইন্ডিয়াজ বেস্ট ডান্সারের শ্যুটিং বন্ধ করা হয়েছে, কারণ ইউনিটের ৭-৮ জন সদস্যর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এই শোয়ের বিচারকের আসনে রয়েছে মালাইকা। তবে এখান থেকেই নায়িকা করোনা আক্রান্ত হয়েছেন কিনা তা নিশ্চিতভাবে বলা সম্ভবপর নয়।

অর্জুনের করোনা পজিটিভ হওয়ার খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় তারকাদের দ্রুত আরোগ্য লাভের কামনার বন্যা বয়ে যায়। অনেকেই অর্জুনের দ্রুত আরোগ্য কামনা করেন। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একাংশ অর্জুনের প্রেমিকা মালাইকা অরোরার (Malaika Arora) স্বাস্থ্য নিয়ে কৌতূহল প্রকাশ করেন। পরে এক সর্বভারতীয় সংবাদমাধ্যম দাবি করে, মালাইকারও করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। তার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হন অর্জুন-মালাইকা জুটি

আরও পড়ুন: সুশান্ত মৃত্যু: এবার পরিচারক দীপেশ সাওয়ান্তকে গ্রেফতার করল NCB