Arjun Kapoor rubbishes 'shady rumours' about break up with Malaika Arora with loved-up pic

অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙায় গৃহবন্দি মালাইকা! জবাব দিলেন বনি-পুত্র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে সম্পর্কে ভাঙন ধরেছে মালাইকার। বুধবার বিকেল থেকে বি টাউনে কান পাতলে এমনই গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে সেই জল্পনায় জল ঢাললেন অর্জুন। বিচ্ছেদের জল্পনা যে সম্পূর্ণ ভিত্তিহীন, ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সেকথা জানালেন বলিউড অভিনেতা।

বিগত কয়েক বছর ধরে সম্পর্ক আছেন মালাইকা-অর্জুন। একসাথে ছবিও শেয়ার করে থাকেন তাঁরা সোশ্যাল মিডিয়ায়। দু’জনের বয়সের ফারাক ১২ বছরের। মালাইকা ৪৮, আর অর্জুন ৩৬। বুধবার সকালে সর্বভারতীয় এক সংবাদমাধ্যম জানিয়েছিল, মালাইকা-অর্জুনের চার বছরের সম্পর্ক নাকি ভাঙতে চলেছে। চার থেকে ছ’দিন হতে চলল, মালাইকা নাকি নিজের বাড়ির বাইরে পা রাখেননি। আশঙ্কা, বিচ্ছেদের পরে মানসিক ভাবে ভেঙে পড়েছেন মালাইকা। তাই নিভৃতবাসে চলে গিয়েছেন।

আরও পড়ুন: গলায় লাভ বাইট! ‘ঠগবাজ’ সুকেশের সঙ্গে জ্যাকলিনের আরও এক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি প্রকাশ্যে

এর মধ্যে অর্জুনও তাঁর বড় প্রেমিকার বাড়িতে যাননি এক বারও। কিন্তু দিন তিনেক আগে তুতো বোন রিয়া কপূরের বাড়িতে নৈশভোজের নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন বনি-পুত্র। এর আগে একাধিক পারিবারিক অনুষ্ঠানে অর্জুনের ছায়াসঙ্গী হতেন মালাইকা। এ বার সেই নিয়মেও ছেদ পড়েছে। আর এত সব নজরে রেখেই কানাঘুষো শুরু হয়ে গিয়েছে বলিপাড়া জুড়ে।
আপাতত অর্জুন নিজ দায়িত্বে সে গুজবে দাঁড়ি টেনেছেন।

ছবিতে দেখা যাচ্ছে, আয়নার সামনে দাঁড়িয়ে নিজস্বী তুলছেন অর্জুন। অর্জুনের বুকে ঠেস দিয়ে দাঁড়িয়ে মিরর সেলফি তুলেছেন মালাইকা। দু’জনের চোখেই কালো রোদ চশমা।  ছবির সঙ্গে লেখা, ‘এখন গুজব ছড়ানোর কোনও সময় না। সাবধানে থাকুন। সুস্থ থাকুন। সকলের জন্য প্রার্থনা করি। সবাইকে ভালবাসা জানাই।’

 

View this post on Instagram

 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

আরও পড়ুন: পরনে শুধু বোতাম খোলা সাদা শার্ট! এশার নিভৃতবাসের ঝলকে কুপোকাত নেটপাড়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest