সন্তান কোলে সামনে এলেন অর্জুন, প্রকাশ্যে এলেন প্রেমিকা গ্যাব্রিয়েলাও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#মুম্বই: বৃহস্পতিবার ফের বাবা হলেন অর্জুন রামপাল। ফুটফুটে পুত্রসন্তানের মা হলেন প্রেমিকা গ্যাব্রিয়েলা। এবার প্রকাশ্যে এল তাঁর সন্তানের প্রথম ছবি। হাসপাতাল থেকে নিজেই সেই ছবি সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করেছেন গ্য়াব্রিয়েলা। যদিও সন্তানের মুখ দেখাননি তিনি। নবজাতককে কোলে নিয়ে ছবি তুলেছেন বাবা অর্জুন। ছেলের জন্য় ‘টেডি বিয়ার’ও উপহার এনেছেন অর্জুন।

সন্তান জন্মের পর নতুন রূপে ধরা দিয়েছেন গ্যাব্রিয়েলা। চুলের রং বদলে ফেলেছেন তিনি। শেয়ার করেছেন সেই ছবিও। এখনও সন্তানের নাম ঠিক করেননি অর্জুন-গ্যাব্রিয়েলা। এই বিষয়ে ভাবনা-চিন্তা চলছে বলে জানান তিনি।

458

গ্যাব্রিয়েলার সঙ্গে সম্পর্কে আগে মেহেরের সঙ্গে ২০ বছরের দাম্পত্য সম্পর্কে ছিলেন অর্জুন। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ২৫ জুলাই, ২০১৮-এ সেপারেশনের কথা ঘোষণা করেন অর্জুন-মেহের। কিন্তু এখনও তাঁদের আইনত বিচ্ছেদ হয়নি। কিন্তু গ্যাব্রিয়েলার সঙ্গে তাঁর এই সম্পর্ক মেয়েরা মেনে নিয়েছে বলেই দাবি করেছেন অর্জুন। তিনি সাংবাদিকদের বলেন, ‘‘আমার দুই মেয়ের গ্যাব্রিয়েলাকে পরিবারের সদস্য হিসেবে মেনে নেওয়া সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল। আমি খুব খুশি, কোনও প্রশ্ন ছাড়াই ওরা গ্যাব্রিয়েলাকে মেনে নিয়েছে।’’

শোনা যায়,২০১৭-এ আইপিএলের সময় অর্জুনের সঙ্গে আলাপ হয়েছিল গ্যাব্রিয়েলার। আইপিএলের একটি দলের বিজ্ঞাপনী মুখ ছিলেন গ্যাব্রিয়েলা। সেই দলেরই অতিথি আপ্যায়নের দায়িত্ব ছিল অর্জুনের সংস্থার ওপর। তখনই এক বন্ধুর মাধ্যমে তাঁদের আলাপ বলে জানিয়েছেন অর্জুন। সেই আলাপ ঘনিষ্ঠতায় গড়ায়। দক্ষিণ আফ্রিকান মডেলের সঙ্গে সম্পর্কের বিষয়ে বরাবরই খোলামেলা থেকেছেন অর্জুন। গত এপ্রিলেই প্রেমিকার সন্তান সম্ভবার খবর জানান অর্জুন। তাঁর আগের পক্ষের দুই মেয়ে মাহিকা ও মাইরাও ভালবেসে গ্য়াব্রিয়েলাকে আপন করে নিয়েছেন বলে জানান অর্জুন।

6962

এই মূহুর্তে দ্য ফাইনাল কল নামের এক ওয়েব সিরিজের শ্যুটে ব্যস্ত তিনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest