Site icon The News Nest

করোনাকালে বিয়ে, স্ত্রী সুনিধিকে নিয়ে ঢাকায় ফিরলেন অর্ণব

arnab 1

অক্টোবরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব ও ভারতের সংগীতশিল্পী সুনিধি নায়েক। ওপার বাংলার রাজধানীতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়।বিয়ের পর এতদিন কলকাতাতেই ছিলেন নবদম্পতি। এবার ঢাকায় ফিরলেন এই জুটি।

শুক্রবার (১৩ নভেম্বর) সকালে কলকাতা থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন গায়ক দম্পতি। প্রায় এক বছর পর ঢাকায় আসছেন সুনিধি। তবে এবার স্বামীসহ। এখানে মাস খানেক থাকবেন তিনি। তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন পরিচালক সৃজিত মুখার্জি ও তার স্ত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। সোশ্যাল মিডিয়াতে স্ট্যাটাস দিয়ে তাদের বিয়ের খবর প্রথম জানান সৃজিত-মিথিলা। সম্পর্কে অর্ণব-মিথিলা পিসতুতো- মামাতো ভাইবোন।

আরও পড়ুন: টিআরপি তালিকায় রানিমার হ্যাট্রিক, টক্কর মোহর, খড়কুটোর, লড়াইয়ে ফিরছে ‘কী করে বলব তোমায়’

আসামে জন্ম নেওয়া সুনিধির সঙ্গে বিশ্বভারতীতেই পরিচয় হয় অর্ণবের। বিশ্ববিদ্যালয়টিতে আয়োজিত ‘রবি অ্যান্ড র‌্যাবি’ শীর্ষক এক অনুষ্ঠানে সুনিধির কণ্ঠে রবীন্দ্রসংগীত শুনে মুগ্ধ হয়েছিলেন অর্ণব; জানিয়েছিলেন শুভকামনা। সেই পরিচয় থেকেই দিনে দিনে একে অপরের প্রেমে মজেছেন। গেল এক বছরে তারা একসঙ্গে বেশ ক’টি গান প্রকাশ করেছেন, লাইভ শো করেছেন ভারত ও বাংলাদেশ থেকে। ঘনিষ্ঠতা বাড়তে থাকলে বিয়ের সিদ্ধান্ত নেন।

এর আগে অর্ণব ভারতীয় কণ্ঠশিল্পী শাহানা বাজপেয়িকে বিয়ে করেছিলেন। কয়েক বছর পর তাদের বিচ্ছেদ হয়। এবার তিনি নতুন করে সংসার পাতলেন সুনিধির সঙ্গে। নতুন ঘরবাঁধা শিল্পী দম্পতির জন্য অনেক অনেক শুভকামনা জানিয়েছেন ভক্ত-অনুরাগীরা।

আরও পড়ুন: NCB দফতরে হাজিরা অর্জুন রামপালের, মাদককাণ্ডে চাপ বাড়ছে অভিনেতার উপর, গ্রেফতার বন্ধু

 

Exit mobile version