Aryan Khan arrested after 16 hours of interrogation, will have to stay in NCB custody overnight

১৬ ঘণ্টা জেরার পর গ্রেফতার আরিয়ান খান, রাতভর থাকতে হবে NCB হেফাজতে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মাদক যোগের অভিযোগে গ্রেপ্তার শাহরুখপুত্র আরিয়ান খান (Aryan Khan)। মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজে রেভ পার্টি থেকে আটক করা হয় তাঁকে।  একটানা জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করা হয় আরিয়ানকে।  তাঁর সঙ্গে আরও দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার পর্যন্ত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে থাকতে হবে প্রত্যেককে।

শনিবার রাত থেকে টানা জিজ্ঞাসাবাদ করা হয় আরিয়ানকে। ১৬ ঘণ্টা জেরার পর অবশেষে প্রমোদতরীতে মাদক নেওয়ার কথা কবুলও করেন আরিয়ান। অনুশোচনা প্রকাশ করেই বলেন, মাদক নিয়ে ভুল করেছেন তিনি। দাবি করেন, এর আগে কখনও এমন কিছু করেননি তিনি। গ্রেফতারের পর তাঁকে স্বাস্থ্য পরীক্ষার জন্য জেজে হাসপাতালে নিয়ে যাওয়া হবে বলে জানা গিয়েছে।

এনসিবি সূত্রে খবর, সেই পার্টিতে জামাকাপড়ের সেলাই, মেয়েদের ব্যাগের হাতলের মধ্যে লুকিয়ে রাখা হয়েছিল মাদক। শাহরুখ-পুত্রের লেন্স রাখার বাক্স থেকেও নাকি মাদক উদ্ধার করেন এনসিবি-র আধিকারিকরা। আরিয়ানের সঙ্গেই গ্রেফতার করা হয়েছে মুনমুন ধমেচা এবং আরবাজ মার্চান্টকে। আরিয়ানের সঙ্গেই আটক করা হয় আরবাজ মার্চেন্ট, মুনমুন ধর্মেচা, ইশমিত সিংহ, মোহক জয়সওয়াল, বিক্রম ছোকার এবং গোমিত চোপড়াকে।  মাদক পার্টিতে ছিলেন এঁরা প্রত্যেকেই।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে মাদক কাণ্ড নিয়ে যথেষ্ট তৎপর এনসিবি। ইতিমধ্যেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকদের জেরার মুখে পড়তে হয় বলিউড তারকাদের। তাঁদের মধ্যে রয়েছেন দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রাকুলপ্রীতদের। দিনকয়েক আগে অর্জুন রামপালের প্রেমিকার ভাইও গ্রেপ্তার হয় মাদক কাণ্ডে। অধিকাংশ বলিউড তারকাই যে মাদক কাণ্ডে জড়িত, সে তথ্য হাতে এসেছে এনসিবি আধিকারিকদের। এবার শাহরুখ খানের ছেলের (Shahrukh Khan) গ্রেপ্তারিতে নতুন করে চিন্তা বাড়ল মুম্বইয়ের তারকা মহলে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest