Site icon The News Nest

আরিয়ানের বিরুদ্ধে সাক্ষ্য দিতে ১৮ কোটির চুক্তি, NCB-র বিরুদ্ধে অভিযোগ সাক্ষীর

aryan scaled

আরিয়ান খানের (Aryan Khan) বিরুদ্ধে সাক্ষী জোগাড় করতে মরিয়া NCB। আরিয়ানকে কে বা কারা মাদক সাপ্লাই করত তা জানার জন্য একের পর এক ব্যক্তিকে তলব করে চলেছে এনসিবি (NCB)। এমনকি গ্রেফতারও করেছে বেশ কয়েকজনকে। কিন্তু এখনও অবধি সেভাবে কাউকেই আরিয়ানের বিরুদ্ধে সাক্ষী হিসাবে পেশ করতে পারেনি এনসিবি। এবার এনসিবি জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন মাদক মামলার এক প্রত্যক্ষদর্শী। আরিয়ানের বিরুদ্ধে কথা বলার জন্য কোটি কোটি টাকা অফার করা হচ্ছে বলে দাবি তাঁর।

আরিয়ান খানকে আটক করার পরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এক ব্যক্তির সঙ্গে আরিয়ানের সেলফি। প্রথমে সকলেই ভাবে ঐ ব্যক্তি এনসিবির আধিকারিক কিন্তু পরবর্তীকালে জানা যায় ঐ ব্যক্তি এনসিবির কেউ নন। ঐ ব্যক্তির নাম কিরণ পি গোসাভি। ঐ ঘটনার পর থেকেই পলাতক কিরণ পি গোসাভি। এনসিবির তরফ থেকে জানানো হয়, ঐ ব্যক্তিই আরিয়ানের বিরুদ্ধে মূল সাক্ষী। এবার এনসিবির বিরুদ্ধে মুখ খুললেন কিরণের দেহরক্ষী প্রভাকর সেইল। তিনি জানিয়েছেন, আরিয়ানের বিরুদ্ধে সাক্ষী দেওয়ার জন্য ১৮ কোটি টাকার চুক্তি করেছে এনসিবি।

সেইল জানিয়েছেন, তদন্তকারী সংস্থা তাঁকে ফাঁকা পঞ্চনামায় সই করিয়েছে। এনসিবি আধিকারিক সমীর ওয়াংখেড়়ের থেকে বিপদের আশঙ্কা করছেন বলেও জানিয়েছেন তিনি।  প্রভাকরের দাবি, কিরণ ‘রহস্যজনক ভাবে নিখোঁজ’ হয়ে যাওয়ার পর থেকেই সমীরকে নিয়ে এই ধরনের ভাবনা শুরু হয়েছে তাঁর। এমনকি জীবনের ঝুঁকি রয়েছে বলেও দাবি প্রভাকরের। কিরণের দেহরক্ষী বলে নিজের পরিচয় দিয়ে তিনি দাবি করেন, শাহরুখ-পুত্রের বিরুদ্ধে মুখ খুলতে ১৮ কোটি টাকার চু্ক্তি হয়েছে বলে তিনি শুনেছেন।

প্রভাকরের এই অভিযোগ ‘সম্পূর্ণ মিথ্যা’ বলে উড়িয়ে দিয়েছে এনসিবি। কিন্তু তাতে বিতর্ক থামছে না। কারণ বলিউডের একাংশ এবং বেশ কিছু রাজনীতিবিদ দাবি করেছেন, শাহরুখের ছেলেকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে।

সম্প্রতি সুরকার বিশাল দদলানি এবং প্রবীণ অভিনেতা শত্রুঘ্ন সিনহা দাবি করেন, শাহরুখ-তনয়কে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। এর পিছনে অনেকে রাজনৈতিক অভিসন্ধিও দেখছেন। বলিউডের রাজনৈতিক সমীকরণে শাহরুখ খান গেরুয়া শিবিরের বিপ্রতীপে থেকে এসেছেন সব সময়ে। ঘোষিত ভাবে বিজেপি-বিরোধী বলে পরিচিতিও রয়েছে বাদশার। জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি এবং লোকসভায় কংগ্রেসের নেতা অধীর চৌধুরী দাবি করেন, মুম্বইয়ে বিজেপি-ঘনিষ্ঠ আদানীর বন্দরে বিপুল পরিমাণ মাদক উদ্ধার হওয়া, লখিমপুর খেরি-কাণ্ডে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রের পুত্র আশিসের নাম জড়িয়ে যাওয়ার মতো ঘটনা থেকে দৃষ্টি ঘোরানোর জন্য শাহরুখের ছেলেকে বলির পাঁঠা করা হচ্ছে। এই আবহে টাকার বিনিময়ে সাক্ষী জোগাড়ের এই ঘটনা আরিয়ান-বিতর্ককে বাড়তি মাত্রা দিল।

Exit mobile version