Aryan Khan does not get bail, next hearing on Wednesday

জামিন পেলেন না শাহরুখ-পুত্র আরিয়ান, বুধবার ফের শুনানি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জামিন পেলেন না শাহরুখ-পুত্র আরিয়ান। বুধবার ফের তাঁর জামিনের মামলার শুনানি হবে। আজ, সোমবারই তাঁর জামিনের আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আধিকারিকরা কিছু সময় চান আদালতের কাছে। তারপরই বুধবার পরবর্তী শুনানির দিন ধার্য করে মুম্বই সেশন আদালত।

শুক্রবারই আরিয়ানের জামিনের চেষ্টা করে আদালতের দ্বারস্থ হয়েছিলেন মানশিন্ডে। তবে তা খারিজ হয়ে যায়। এরপর শনি-রবি আদালত ছুটি থাকায় জেলেই কাটাতে হয়েছে আরিয়ানকে। এবার মানশিন্ডে শাহরুখ-পুত্রের জামিনের জন্য আবেদন করেছেন মুম্বইয়ের বিশেষ এনডিপিএস আদালতে (Special NDPS court)।

আরিয়ানের আইনজীবী জানিয়েছেন, ‘এটা খুবই সাধারণ একটা ব্যাপার, যখন আদালত জামিনের আবেদন খারিজ করে দেয়, তখন আরও উচ্চ আদালতে যাওয়া হয়। সেই হিসেবেই এনডিপিএস আদালতে আবেদন করা হয়েছে।’ তবে, আজ জামিনের শুনানি হওয়ার কথা থাকলেও পিছিয়ে গিয়েছে। ১৩ অক্টোবর অবধি জেলেই থাকতে হবে আরিয়ানকে। বুধবার বিশেষ আদালতের তরফে জামিনের শুনানির দিন ধার্য করা হয়েছে।

আরিয়ান এবং তাঁর সঙ্গীদের বিরুদ্ধে মাদক সংগ্রহ, বিক্রি এবং ব্যবহারের অভিযোগ রয়েছে। যে কারণেই সহজে জামিন মিলছে না শাহরুখ-পুত্রের। ব্যক্তিগত বা ব্যবসায়িক স্বার্থে মাদক ব্যবহার হয়েছে প্রমাণিত হলে তিন বছর পর্যন্ত জেল হতে পারে তাঁদের।

গত শনিবার মুম্বই থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে গ্রেফতার করা হয় আরিয়ান-সহ কয়েক জনকে। পরোয়ানায় লেখা হয়, ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১,৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে প্রমোদতরীর টার্মিনালে। এনসিবি-র পেশ করা পঞ্চনামায় দাবি করা হয়, নিষিদ্ধ মাদক নিয়েই প্রমোদতরীতে ওঠেন আরিয়ান। তাঁর বন্ধুর জুতো থেকেও মেলে মাদক।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest