Aryan Khan to spend one more night in jail, to be released tomorrow

ফেরা হল না মন্নতে, শুক্রবারও জেলেই রাত কাটাবেন আরিয়ান খান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শুক্রবারও বাড়ি ফিরছেন না আরিয়ান খান (Aryan Khan)। আদালতের নির্দিষ্ট সময়ের মধ্যে আইনি নথিপত্রের প্রক্রিয়া সম্পন্ন না হওয়ায়, শুক্রবারও আর্থার রোড জেলেই থাকতে হচ্ছে শাহরুখ পুত্রকে (Shah Rukh Khan)। সূত্রের খবর, আইনি কাগজ এসে পৌঁছতে দেরি হওয়ায়, নির্দিষ্ট সময়ের মধ্যে আদালতের কাজ শেষ করা যায়নি। শনিবার জেল থেকে মুক্তি পেতে পারেন শাহরুখ তনয় (Shah Rukh Khan)।

বৃহস্পতিবার আরিয়ান খানের জামিন মঞ্জুর করলেও জামিনের বিস্তারিত রায়ের প্রতিলিপি জারি করেনি বম্বে হাইকোর্ট। এদিন দুপুর গড়িয়ে যাওয়ার পর সামনে আসে আরিয়ানের জামিনের শর্ত। সেই বেল কনডিশন পূরণ করতে সবরকম ব্যবস্থা আগেভাগেই সাজিয়ে রেখেছিলেন আরিয়ানের আইনজীবীরা। তৈরি ছিল নগদ এক লক্ষ টাকা। সিউরিটি সার্টিফিকেট থেকে সিউরিটি হিসাবে জুহি চাওলার উপস্থিতি, কোনও খামতি ছিল না কিন্তু তা সত্ত্বেও সময়মতো সমস্ত আইনি প্রক্রিয়া সেরে উঠতে পারলেন না সতীশ মানেশিন্ডে।

জামিনের নির্দেশের পরেও বেশ কিছু নিয়মকানুন থাকে। যার মধ্যে অন্যতম বম্বে হাই কোর্টের জামিনের রায়ের একটি কপি জমা দিতে হবে মাদক সংক্রান্ত বিশেষ আদালতে। তার পরে বিশেষ আদালত আরিয়ানের রিলিজ অর্ডার জারি করবে। সেই নথি আবার আর্থার রোড জেলের বাইরে ‘বেল বক্স’-এ নিয়ে যেতে হবে। সেখানে বিকেল সাড়ে পাঁচটার মধ্যে তা পৌঁছতে হবে। জানা যাচ্ছে, মাদক সংক্রান্ত বিশেষ আদালতে সময় মতো পৌঁছয়নি আরিয়ানের সেই রায়ের কপি। ফলে আবার আটকে গেল আরিয়ানের বাড়ি ফেরা। পরবর্তী সময়ে ইন্ডিয়া টুডে-কে জেল কর্তৃপক্ষ জানিয়েছে, আজ ছাড়া পাবেন না আরিয়ান। মুক্তির জন্য শনিবার সকালের অপেক্ষা করতে হবে তাঁকে।

শনিবার সকাল ৬টায় ফের খুলবে আর্থার রোড জেলের জমানত বক্স। এরপর জেলের ভিতর জামিনের নির্দিষ্ট প্রক্রিয়া রয়েছে। সেগুলি মেটবার পর শনিবার বেলায় জেল থেকে মন্নতের উদ্দেশে রওনা দেবেন আরিয়ান খান।

ঘটনাচক্রে, আর চার দিন পরেই শাহরুখের জন্মদিন। আরিয়ান ছাড়া পাবেন কি না, সেই উদ্বেগে এ বার অনুরাগীদের বাংলোর সামনে ভিড় না করার অনুরোধ জানিয়েছিলেন কিং খান। দুশ্চিন্তা উড়িয়ে বাবার জন্মদিনের আগেই ঘরে ফিরছে ছেলে। প্রতি বছরের মতো এ বারও কি তবে প্রাসাদোপম বাড়ির বারান্দায় এসে দাঁড়াবেন শাহরুখ? হাত নাড়বেন চিরাচরিত ভঙ্গিতে? উত্তরের অপেক্ষায় তাঁর সহস্র অনুরাগীরা।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest