Site icon The News Nest

Asha Bhosle: হৃতিকের কায়দায় ‘এক পল কা জিনা’ গানে নাচে তাকে লাগলেন ৮৮ বছরের আশা ভোঁসলে !

asha vhonshle.JPG1

ভারতীয় সংগীত জগতের অন্যতম উজ্জ্বল নক্ষত্র তিনি, এক কথায় কিংবদন্তি। সব বয়সী শ্রোতারা পছন্দ করে আশা তাই-এর গান। বয়স ৮৮ হলে কী হবে আশা ভোঁসলের মনের বয়স এখনও ১৮! সে কথায়ই ফের একবার প্রমাণ করবেন এই লিভিং লেজেন্ড। রিয়ালিটি শো-এর মঞ্চে পরিচিত মুখ আশাজি।

বহু সংগীত রিয়ালিটি শো-এর মহাগুরুর আসনে থেকেছেন তিনি। কিন্তু এবার ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চে দেখা মিলল তাঁর। সোনি টিভি-র ‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার’-এর মঞ্চে হাজির  হয়েছিলেন তিনি। আর সেখানেই বিচারক মালাইকা আরোরা, গীতা কাপুর এবং টেরেন্স লুইসের সঙ্গে কোমর দোলাতে দেখা গেল তাঁকে।

চ্যানেল কর্তৃপক্ষের তরফে শো-এর নতুন প্রমো সামনে আসা মাত্রই তা ভাইরাল। সুরের জগতের আশা নাচের মঞ্চেও যে এমন কামাল করবেন তা কে জানত! মিউজিক ইন্ডাস্ট্রিতে ৭৫ বছর পূর্ণ করে ফেলেছেন আশা ভোঁসলে, সেই উপলক্ষ্যেই  ‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার’-এর এই এপিসোড। বিশেষ পর্বে বিশেষ অতিথি হিসাবে হাজির স্বয়ং আশা তাই।

মঞ্চে মরাঠি গানও গাইলেন আশা ভোঁসলে, এরপর বিচারক টেরেন্স লুইসের সঙ্গে ‘এক মেয় অউর এক তু’ গানে নাচতেও দেখা গেল আশা ভোঁসলকে। তবে এই প্রথম নয়, বছর সাতেক আগে একবার লাইভ কনসার্টেও হৃতিকের এই হুক স্টেপ ম্যাচ করতে দেখা গিয়েছিল আশা ভোঁসলকে। নাচের প্রতি নিজের ভালোবাসার কথা বহুবার জাহির করেছেন তিনি।

 

 

Exit mobile version