Asha Bhosle sings Abhi Na Jao Chhod Kar, meets Home Minister Amit Shah in Mumbai

Asha Bhosle: লোকসভার আগে শাহের সঙ্গে দেখা করলেন আশা ভোঁসলে! প্রার্থী হওয়া নিয়ে জল্পনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বইয়ে দিন তিনেকের সফরে অমিত শাহ (Amit Shah)। লোকসভার আগে মহারাষ্ট্রে ভোটপ্রচার এবং গেরুয়া শিবিরের নেতা-মন্ত্রীদের নিয়ে বিশেষ কৌশলী সাজাতেই মায়ানগরীতে পা রেখেছেন স্বরাষ্ট্রমন্ত্রী। আর শাহর মুম্বই সফরের মাঝেই তাঁর দরবারে পৌঁছলেন আশা ভোঁসলে (Asha Bhosle)। শাহ-ভোঁসলের সাক্ষাৎ নিয়ে ইতিমধ্যেই নেটপাড়ায় জল্পনা শুরু হয়েছে। লোকসভার আগে এই সাক্ষাৎকে ইঙ্গিতপূর্ণ বলে করছেন ওয়াকিবহালমহল। একাংশের ধারণা, “আসন্ন নির্বাচনে সম্ভবত প্রার্থীপদ পেতে চলেছেন আশা ভোঁসলে!”

বুধবার সকালে শাহিয়াদ্রি গেস্ট হাউজে নাতনিকে নিয়ে পৌঁছেছিলেন আশা। সেখানে অমিত শাহর হাতেই গায়িকার ফটোবায়োগ্রাফি বই ‘বেস্ট অফ আশা’ লঞ্চ হয়। এই বইয়ের নেপথ্যে রয়েছেন মুম্বইয়ের বিজেপি প্রেসিডেন্ট এবং বিধায়ক আশিস সেলার। তাঁরই মস্তিষ্কপ্রসূত ‘বেস্ট অফ আশা’। যে বইটিতে গৌতম রাজাদক্ষর তোলা আশার দুর্মূল্য কিছু ছবি রয়েছে। আশার গানের বিশেষ কিছু মুহূর্ত এবং তাঁর জীবন সফর ক্যামেরাবন্দি করেছেন সেই আলোকচিত্রী।

অমিতের সঙ্গে দেখা করে তাঁর হাতে একটি কাপড়ে মোড়া বইটি তুলে দেন আশা। স্বরাস্ট্রমন্ত্রী তা প্রকাশ করে বেশ কিছু ক্ষণ শিল্পীর সঙ্গে সঙ্গীত নিয়ে আলোচনা করেন। পরে নিজের এক্স হ্যান্ডেলে সেই ছবি পোস্ট করে অমিত লেখেন, ‘‘কিংবদন্তি গায়িকা আশা দিদির সঙ্গে দেখা করাটা সব সময়েই ভাল মুহূর্ত তৈরি করে। আজ মুম্বইয়ে ওঁর সঙ্গে আমাদের সঙ্গীত ও সংস্কৃতি নিয়ে অনেক কথা হল। তিনি আমাদের প্রত্যেকের অনুপ্রেরণা এবং ওঁর কণ্ঠ আমাদের সঙ্গীত জগতের জন্য আশীর্বাদস্বরূপ।’’

 

বুধবার আশার পরনে ছিল সাদা শাড়ি। সঙ্গে ছিল মানানসই শাল। শিল্পীর সঙ্গে ছিলেল তাঁর নিজস্ব টিমের সদস্যরা। স্বরাস্ট্রমন্ত্রীর অনুরোধে তাঁকে গান গেয়েও শোনান আশা। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তে খুব বেশি সময় লাগেনি। সেখানে দেখা যাচ্ছে, ১৯৬১ সালে মুক্তিপ্রাপ্ত ও দেব আনন্দ অভিনীত ‘হম দোনো’ ছবির বিখ্যাত ‘অভি না যাও ছোড় কর’ গানটি গেয়ে শোনাচ্ছেন আশা।সেই বিশেষ মুহূর্তের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest