At Least 12 Actresses Met Sukesh Chandrasekhar in Tihar Jail, Sensational revelations in front of Eds

‘ঠগবাজ’ সুকেশের সঙ্গে জেলে দেখা করেন শিল্পা-শ্রদ্ধা সহ ১২ অভিনেত্রী? চাঞ্চল্যকর তথ্য ইডির সামনে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রতারক সুকেশ চন্দ্রশেখরের (sukesh chandrasekhar) সঙ্গে সম্পর্ক রাখায় কেরিয়ার বিপদে পড়েছে জ‍্যাকলিন ফার্নান্ডেজ (jacqueline fernandez) ও নোরা ফতেহির (nora fatehi)। অভিযোগ উঠছে, এই দুই অভিনেত্রীই সুকেশের থেকে কোটি কোটি টাকার উপহার নিয়েছিলেন। মড়ার উপর খাঁড়ার ঘায়ের মতো জ‍্যাকলিনের সঙ্গে প্রতারকের কয়েকটি ঘনিষ্ঠ ছবিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।২০০ কোটি টাকার এই আর্থিক প্রতারণা মামলায় নতুন করে এনফোর্সমেন্স ডিরেক্টরেটের জেরার মুখে পড়েছেন নোরা, জ‍্যাকলিন।

তিহার জেলে বন্দি সুকেশ এবং তার অন্যতম সহযোগী পিংকি ইরানিকে পৃথকভাবে জেরার করার পর আরও একাধিক তথ্য হাতে এসেছে পুলিশের। তাতেই জানা গিয়েছে, এক প্রভাবশালী মহিলাকে ব্যবহার করে টাকার বিনিময়ে অভিনেত্রী জ্যাকলিনের সঙ্গে পরিচয় করতে চেয়েছিল সুকেশ।

এছাড়া বলিউডের (Bollywood) আরও অন্তত ১২ জন অভিনেত্রীর সঙ্গে যোগসাজশ ছিল এই ‘ঠগবাজে’র। তারা নাকি তিহার  জেলে দেখা করতে এসেছিল সুকেশের সঙ্গে। আর তার জন্য জেলকর্মীদের মাসে ১ কোটি করে টাকা ঘুষ দিয়েছিল সে।  জানা যাচ্ছে, এই অভিনেত্রীরাও আর্থিক ভাবে লাভবান হয়েছিলেন সুকেশের থেকে। সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করতেই ডাকা হতে পারে অভিনেত্রীদের। তবে তালিকায় কার কার নাম রয়েছে তা এখনো জানা যায়নি। তবে সূত্রের খবর, শ্রদ্ধা কাপুর, শিল্পা শেট্টি ও হারমান বাওয়েজাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে।

আরও পড়ুন: পুরুষরা লজ্জাহীন,যৌন পিপাসু! আইটেম গানের জন্য মামলা দায়ের সামান্থার নামে

তবে জ্যাকলিনের ব্যাপারটা বিশেষ। তাঁকে দামি দামি উপহার দেওয়ার প্রমাণ মিলেছে। ইডির জেরায় জ‍্যাকলিন জানিয়েছেন সুকেশ তাঁকে ১ লক্ষ ৫০ হাজার মার্কিন ডলার লোন দিয়েছিলেন অভিনেত্রীর বোনের জন‍্য যে আমেরিকায় থাকে। পাশাপাশি অস্ট্রেলিয়ায় জ‍্যাকলিনের ভাইয়ের ব‍্যাঙ্ক অ্যাকাউন্টেও ১৫ লক্ষ টাকা পাঠিয়েছিলেন সুকেশ।

এখানেই শেষ নয়। প্রতারক ব‍্যবসায়ীর থেকে আরো বহুমূল‍্য উপহার হাতিয়েছেন জ‍্যাকলিন। তার মধ‍্যে রয়েছে একটি ঘোড়া, তিনটি নামী সংস্থার ডিজাইনার ব‍্যাগ, একটি ডিজাইনার জিমের পোশাক, নামী সংস্থার একজোড়া জুতো, হীরের কানের দুল এবং বিভিন্ন রঙের পাথরের বানানো একটি ব্রেসলেট। প্রতারক ব‍্যবসায়ীর থেকে একটি বিলাবহুল গাড়িও নিয়েছিলেন জ‍্যাকলিন। যদিও পরে তা ফিরিয়ে দিয়েছিলেন তিনি। এই সব কিছুর টাকা প্রতারণার মাধ‍্যমেই জোগাড় করা হয়েছিল বলে খবর।

আরও পড়ুন: ‘মিসেস নিক জোনাস’ বলতেই চটলেন প্রিয়াঙ্কা, ধুয়ে দিলেন সংবাদমাধ্যমকে!

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest