Site icon The News Nest

Atif Aslam: দুই ছেলের পর এবার কন্যা সন্তানের বাবা হলেন আতিফ, শেয়ার করলেন সদ্যজাতর ছবি

atif aslam sara bharwana 1

বৃহস্পতিবার থেকেই সীমান্তের ওপারে শুরু হয়েছে রমজান, আর এদিন সোশ্যাল মিডিয়ায় তৃতীয়বার বাবা হওয়ার খবর ভাগ করে নিলেন ‘দিল দিয়া গল্লাঁ’ খ্যাত গায়ক। নতুন অতিথির আগমনে উচ্ছ্বসিত আতিফ। তিনি জানিয়েছেন, ‘আমার হৃদয়ের নতুন রানি এসে গিয়েছে’।

সদ্যোজাতের একটি ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ‘আদত’-এর গায়ক। তবে সেই ছবিতে কন্যার মুখ আড়াল করেছেন আতিফ।   ‘বিউটি স্লিপ’ স্টিকারে ঢাকা মেয়ের মুখ, গোলাপি পোশাকে ধরা দিয়েছে একরত্তি। একই রঙা ব্ল্যাঙ্কেটে শুয়ে রয়েছে সে। মাথায় বাঁধা সাদা রঙের বো। দু-হাত মুঠো করে ঘুমোচ্ছ আতিফ-কন্যা।

আরও পড়ুন: OTT platform: ওটিটি-তে আর চলবে না অশ্লীল ভাষার ব্যবহার! কড়া পদক্ষেপ মন্ত্রী অনুরাগ ঠাকুরের

সমাজমাধ্যমে মেয়ের ছবি ভাগ করে নিয়ে আতিফ লেখেন, ‘‘অবশেষে অপেক্ষার অবসান। আমার হৃদয়ের নতুন রানি উপস্থিত। মেয়ে এবং সারা, দু’জনেই সুস্থ আছে। দয়া করে আমাদের জন্য প্রার্থনা করবেন।’’ আতিফ মেয়ের নাম রেখেছেন হালিমা আতিফ আসলাম। আরবি শব্দ হালিমা। এর অর্থ হল উদার এবং ধৈর্যশীল।। শিল্পীর তরফে সুখবর ছড়িয়ে পড়তেই অনুরাগী-সহ বিশিষ্টরা তাঁকে সমাজমাধ্যমে শুভেচ্ছা জানান।

২০১৩ সালে সারার সঙ্গে বিয়ে হয় আতিফের। বিয়ের পরের বছরই আতিফের প্রথম সন্তান আবদুলের জন্ম। ২০১৯ সালে সারার কোল জুড়ে আসে আতিফের ছোট ছেলে আরিয়ান। আর এবার কন্যা সন্তান।

‘ওহ লমহে’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ আতিফের, এরপর ‘আদত’, ‘তেরে বিন’, ‘পেহলি নজর’, ‘তু জানে না’, ‘তেরা হোনে লাগা হু’, ‘তু চাহিয়ে’, ‘দিল দিয়া গল্লাঁ’-সহ বলিউডে একাধিক সুপারহিট গান উপহার দিয়েছেন আতিফ। তবে পুলওয়ামা হামলার পর থেকে পাক শিল্পীদের বলিউডে কাজ করার উপর অলিখিত নিষেধাজ্ঞা জারি হয়েছে। তাই দীর্ঘ চার বছর বলিউড থেকে দূরে আতিফ। তবে তাঁর ফ্যান ফলোয়িং এদেশে আজও অটুট। ভারতে তাঁর গুণমুগ্ধ ভক্তের সংখ্যা অগুণতি।

আরও পড়ুন: Pradeep Sarkar: প্রয়াত ‘পরিণীতা’ খ্যাত বাঙালি পরিচালক প্রদীপ সরকার, শোকস্তব্ধ বলিউড!

Exit mobile version