Autopsy of late actor Sidharth Shukla’s body underway; cops to videograph post-mortem process

Sidharth Shukla Death: প্রয়াত অভিনেতার বাড়িতে মুম্বই পুলিশ, ময়নাতদন্ত নিয়ে ধোঁয়াশা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মাত্র ৪০ বছর বয়সে প্রয়াত সিদ্ধার্থ শুক্লা। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বিগ বস ১৩-র বিজেতার। অন্ধেরির অ্যাপার্টমেন্টে মায়ের সঙ্গে থাকতেন সিদ্ধার্থ। এদিন সকালে ঘুম থেকে উঠেননি সিদ্ধার্থ, এরপর ডাকাডাকি করেও সাড়া না মেলায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কুপার হাসপাতালের চিকিত্সকরা জানান মৃত অবস্থাতেই সিদ্ধার্থকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

কুপার হাসপাতালেই সিদ্ধার্থের ময়না তদন্তের প্রক্রিয়া চলছে কিনা সেই নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। মুম্বই পুলিশের তরফে এখনও এই মৃত্যু নিয়ে কোনওরকম আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়নি। ময়না তদন্ত করা হবে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ, তবে বিস্তারিত কোনও তথ্য দেওয়া হয়নি। মুম্বই পুলিশের তরফে দীর্ঘ কয়েক ঘন্টা ধরে সিদ্ধার্থের পরিবারের বয়ান নথিভুক্ত করা হচ্ছে, পাশাপাশি কুপার হাসাপতালের সেই চিকিত্সকদের সঙ্গে কথা বলছেন তাঁরা।

আপাতভাবে সিদ্ধার্থের মৃত্যুর কারণ হিসেবে হার্টঅ্যাটাককেই ধরে নেওয়া হয়েছে। তবে, ইতিমধ্যেই তদন্ত করতে অভিনেতার মুম্বইয়ের বাসভবনে পৌঁছে গিয়েছে মুম্বই পুলিশের (Mumbai Police) একটি টিম। অভিনেতার পরিবারের তরফেই পুলিশের কাছে জানানো হয়েছে যে, সিদ্ধার্থের মৃত্যুর কারণ নিয়ে নানা ধোঁয়াশার কথা বলা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এরকম কিছু ঘটেনি। কোনওরকম মানসিক চাপেই ছিলেন না সিদ্ধার্থ। তাই ওঁর মৃত্যু নিয়ে গুজব রটে বেড়াক চারদিকে, এমনটা তাঁদের কাছে একেবারেই অনভিপ্রেত।

সিদ্ধার্থ শুক্লা কোনওরকম ওষুধপত্র খাচ্ছিলেন কিনা, তাঁর শরীরের কোনওরকম আঘাতের চিহ্ন আছে কিনা- সবকিছু খতিয়ে দেখছে মুম্বই পুলিশ। ইন্ডিয়া টুডে সূত্রে খবর, পুলিশকে দেওয়া প্রাথমিক বয়ানে সিদ্ধার্থের পরিবারের তরফে ফাউল প্লে-র সম্ভাবনা উড়িয়ে দেওয়া হয়েছে বলে খবর। অর্থাত্ সিদ্ধার্থের মৃত্যুতে সন্দেহজনক কোনও বিষয় দেখছে না পরিবার। পাশাপাশি সিদ্ধার্থ কোনওরকম মানিসক চাপের মধ্যেও ছিলেন না বলে দাবি তাঁর মা ও দুই বোনের।

ইতিমধ্যেই সিদ্ধার্থ শুক্লার পিআর টিমের তরফে একটি বিবৃতি জারি করা হয়েছে সংবাদমাধ্যমের উদ্দেশে। সেখানে স্পষ্ট জানানো হয়েছে, ‘আপনাদের মতো আমরা সকলেও শকড। এটা খুব দুঃখজনক একটা মুহূর্ত, আপনারা সকলে এই মুহূর্তে সিদ্ধার্থের পরিবারের গোপনীয়তাকে সম্মান করুন, তাঁদের কাঁদার সময়টুকু দিন’।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest