Aww! Alia Bhatt’s Personalised Veil Has a Special Memory Inscribed on it, Details Inside

Ranbir-Alia Wedding: পত্রলেখা, দীপিকার পথে হাঁটলেন আলিয়াও! কী লিখলেন বিয়ের ওড়নায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নতুন পথ চলা শুরু হল রণবীর-আলিয়ার (Ranbir-Alia Wedding) । বৃহস্পতিবার বিকেলেই চার হাত এক হয়েছে তাঁদের। এখন তাঁরা অফিসিয়ালি ‘মিস্টার অ্যান্ড মিসেস কাপুর’। পাঁচ তারা হোটেল বা কোনও ওয়েডিং ডেস্টিনেশন নয়, পাঁচ বছর ধরে যে বাড়ির বারান্দায় তাঁদের প্রেম একটু একটু করে আরও গভীর হয়েছে, সেখানেই বিয়ে করেছেন দুজনে । অন্যান্য বলিউডি হাই প্রোফাইল বিয়ের থেকে সম্পূর্ণ আলাদা । শুধু ভেন্যু নয়, চমক ছিল বর-কনের সাজ-পোশাকেও (Wedding Attire) ।

বিয়ের দিন আলিয়া কী পরবেন, কেমনভাবে সাজবেন, এ নিয়ে নেটিজেনদের মধ্যে কৌতূহল কিছু কম ছিল না । বলিউডের হাই-প্রোফাইল বিয়ে, আর বর-কনে সব্যসাচীর (Sabyasachi Mukherjee) পোশাকে সাজবে না, তা কখনও হয় ? বিয়ের পোশাকের ক্ষেত্রে বলিউড তারকাদের প্রথম পছন্দ সব্যসাচীই । কিন্তু, সব্যসাচীর অন্য বলিউডি কনের চেয়ে আলিয়ার সাজ ছিল সম্পূর্ণ আলাদা । ছিমছাম অথচ আভিজাত্যপূর্ণ । শুধু তাই নয়, খেয়াল করেছেন, আলিয়া কিন্তু বিয়েতে লাল, গোলাপি, কমলা রঙের লেহঙ্গা পরেননি । বদলে আইভরি রঙের শাড়ি (Saree) পরেছিলেন । সব্যসাচী তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বর-কনের ছবি শেয়ার করে তাঁদের পোশাকের বর্ণনাও দিয়েছেন ।

আরও পড়ুন: Ranbir-Alia Wedding:বিয়ে শেষ! সাত পাকে বাঁধা পড়লেন রণবীর-আলিয়া

সব্যসাচী জানিয়েছেন, বিয়ের জন্য আলিয়া বেছে নিয়েছেন হাতে রং করা আইভরি রঙের অরগ্যাঞ্জা শাড়ি । মাথায় ছিল হাতে তৈরি টিস্যু ওড়না । মাথায় ছিল সব্যসাচীর নকশা করা মাথাপট্টি। চুল খোলা। সব্যসাচীর ডিজাইন করা হীরে ও মুক্তোর গয়না দিয়ে নিজেকে সাজিয়েছিলেন আলিয়া । দীপিকা পাড়ুকোন, পত্রলেখা রাও, ক্যাটরিনা কাইফ— বিয়ের ওড়নায় বলিউডি কনেদের নিত্যনতুন নকশা, পংক্তি এর আগে দেখেছে গোটা দেশ। সেই তালিকায় নিজের নামটিও জুড়ে দিলেন কাপুর পরিবারের নববধূ আলিয়া। সোনালি জড়ি ও চুমকি ছাড়াও আলিয়ার মাথার ওড়নার দিকে ভাল করে খেয়াল করলে চোখে পড়বে গোটা গোটা ইংরেজি হরফে লেখা রয়েছে, বিয়ের তারিখ। ১৪ এপ্রিল, ২০২২।

অন্যদিকে, রণবীর পরেছিলেন এমব্রয়ডারি করা সিল্কের শেরওয়ানি এবং জরির কাজ করা সিল্কের অরগ্যাঞ্জা শাল । এদিন, রণবীরও সব্যসাচীর ডিজাইন করা হিরে এবং মুক্তো বসানো গয়না পরেছিলেন । বরমালাতেও ছিল অভিনবত্ব ।

আরও পড়ুন: Ranbir-Alia Wedding: বিয়ের মণ্ডপেই ঠোঁটে ঠোঁটে, মিলেমিশে একাকার ‘রণলিয়া’, দেখুন বিয়ের অ্যালবাম

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest