Babul Supriyo Stepping Into Mega Pairing Up With Debchandrima Singha Roy

রাজ চক্রবর্তীর হাত ধরে অভিনয়ে কামব্যাক বাবুল সুপ্রিয়র, বিপরীতে ‘চারু’ দেবচন্দ্রিমা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অভিনয়ে কামব্যাক করছেন বাবুল সুপ্রিয়(Babul Supriyo)।২০০৭ সালে তরুণ মজুমদারের ‘চাঁদের বাড়ি’ ছবিতে বাবুলের বিপরীতে অভিনয় করেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। গত বছর কয়েকের মধ্যে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত দু’টি ছবিতে ছোট চরিত্রে অভিনয় করেছিলেন এই শিল্পী-রাজনীতিবিদ। তবে এবার ফের নায়কের চরিত্রে হাজির হতে চলেছেন বাবুল। হিসেবে করে দেখলে পাক্কা ১৪ বছর পর। তবে বড়পর্দায় নন, এবার ছোটপর্দায়। বিধায়ক-পরিচালক রাজ চক্রবর্তীর হাত ধরেই ফিরে আসছেন তিনি। স্টার জলসায় তাঁর প্রযোজনায় একটি নতুন ধারাবাহিকেই মুখ্যভূমিকায় দেখা যাবে বাবুলকে।

সূত্রের খবর অনুযায়ী এই সপ্তাহের শুরুতেই লুক টেস্ট হয়েছে বাবুলের। পরিচালক প্রযোজক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) তাঁর আগামী ধারাবাহিকের মুখ্য চরিত্রের জন্য বেছে নিয়েছেন বাবুলকে। তবে এব্যাপারে মুখ খুলতে নারাজ রাজ ও বাবুল দুজনেই। শোনা যাচ্ছে ছোটপর্দার জনপ্রিয় নায়িকা দেবচন্দ্রিমা সিংহ রায়ের (Debchandrima Singha Roy) বিপরীতে দেখা যাবে বাবুলকে। ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল এই অভিনেতাকে। অসমবয়সী প্রেমের গল্প নিয়েই তৈরি রাজের ধারাবাহিকের চিত্রনাট্য।

আরও পড়ুন: হোলি খেলবেন ‘বচ্চন পাণ্ডে’! ১৮ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অক্ষয়-কৃতীর সিনেমা

গায়ক (Singer)হিসেবে মুম্বইয়ে সফলভাবে কেরিয়ার শুরু করা বাবুল সুপ্রিয় রাজনীতির জগতে পা রেখেও বেশ সাফল্য অর্জন করেছেন। গেরুয়া শিবিরের হয়ে ভোটে লড়ে দু’বার সাংসদ হয়েছেন। কেন্দ্রীয় প্রতিমন্ত্রী হিসেবেও দায়িত্ব সামলেছেন। বিজেপি কেন্দ্রীয় নেতৃত্বের বেশ পছন্দের ছিলেন আসানসোলের তারকা সাংসদ।

২০২১ সাল বাবুলের রাজনৈতিক কেরিয়ারের এক গুরুত্বপূর্ণ সময়। কেন্দ্রীয় মন্ত্রিত্ব খুইয়ে গেরুয়া শিবিরের সঙ্গে দূরত্ব বাড়াতে থাকেন তিনি। আচমকাই দীর্ঘদিনের দল ছেড়ে তৃণমূলে যোগ দেন আসানসোলের সাংসদ। যদিও জনপ্রতিনিধি হিসেবে নিজের দায়িত্ব থেকে সরে আসেননি। সংসদীয় এলাকার যাবতীয় কাজ করে গিয়েছেন। তবে তৃণমূলের তরফে এখনও তেমন কোনও বড় দায়িত্ব দেওয়া হয়নি বাবুলকে। ফলে আপাতত ফের কেরিয়ারেই মন দিয়েছেন।

আরও পড়ুন: TRP List: শুরুতেই বাজিমাত ‘আলতা ফড়িং’-র! চাপ বাড়ছে মিঠাই, যমুনা, অপুদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest