Bade Miyan Chote Miyan: Akshay Kumar and Tiger Shroff starrer 'Bade Miyan Chote Miyan' release on Eid 2024

Bade Miyan Chote Miyan: প্রথমবার এক ফ্রেমে অক্ষয়-টাইগার! আগামী ইদে মুক্তি পাবে BMCM

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আগামী বছরের ইদেই মুক্তি পাচ্ছে ‘বড়ে মিঞা ছোটে মিঞা’র সিকুয়েল। এই ছবিতে প্রথমে ফ্রেম শেয়ার করছেন টাইগার শ্রফ ও অক্ষয় কুমার। অ্যাকশন–কমেডি ধর্মী এই ছবিতেই আগেই বাজিমাত করেছেন অমিতাভ বচ্চন ও গোবিন্দা। এখন নতুন জুটির রসায়নের অপেক্ষায় অনুরাগীরা।

২০২৩ সালের ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা ছিল অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ অভিনীত ছবি ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। কিন্তু ঐ একই দিনে ২২ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেতে চলেছে রাজকুমার হিরানির আপকামিং ছবি ‘ডানকি’। এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন শাহরুখ খান। একই দিনে দু’টি বিগবাজেটের ছবি মুক্তি পেলে বক্স অফিসে ভালো ফলাফলের সম্ভাবনা নাও থাকতে পারে। সেই কারণে ঝুঁকি এড়াতেই ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ মুক্তির দিন পরিবর্তনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন: Javed Ali: মুক্তি পেল জাভেদ আলির কন্ঠে ‘ফাটাফাটি’-র নতুন গান, ‘যতদূর তুমি’ মন ছুঁল শ্রোতাদের

‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ছবিটি পরিচালনা করছেন আলি আব্বাস জাফর। পরিচালক জানিয়েছেন,
এত বড় ফ্র্যাঞ্চাইজির অংশ হতে পেরে তিনি খুবই আনন্দিত। এর আগে ইদ উপলক্ষে ২০১৬ সালে মুক্তি পেয়েছিল ‘সুলতান’ এবং ২০১৯ সালে ‘ভারত’। সলমন খান অভিনীত এই দু’টি ছবিই বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল। তাই স্বাভাবিক ভাবেই ইদ উপলক্ষে মুক্তি পাওয়া তৃতীয় ছবি ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ঘিরে অনেকটাই প্রত্যাশা রয়েছে আলি আব্বাস জাফরের।

প্রসঙ্গত, বেশকিছুসময় ধরে বক্স অফিসে একেবারেই ভালো ব্যবসা করতে পারেনি অক্ষয় কুমার ও টাইগারের ছবি। ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’ দুটি ছবিই বক্স অফিসে কার্যত মুখ থুবড়ে পড়ে। ‘সম্রাট পৃথ্বীরাজ’-এর ব্যর্থতার দায় আবার পুরোটাই অভিনেতার উপর চাপিয়েছেন প্রযোজক আদিত্য চোপড়া। তা নিয়েও কম বিতর্ক তৈরি হয়নি। তাই বক্স অফিস কালেকশনের দিক থেকে অক্ষয় কুমার বর্তমানে কিছুটা ব্যাকফুটে রয়েছেনই বলা যায়। অন্যদিকে, টাইগার শ্রফের ‘হিরোপন্তি ২’-এরও অবস্থা অনেকটাই তেমন। সেই ছবিও ব্যবসা করতে পারেনি বিশেষ। এরইমধ্যে গুঞ্জন রটেছে যে, লাগাতার ছবি ব্যর্থ হওয়ার কারণে আগামী ছবি ‘বড়ে মিঞা ছোটে মিঞা’র জন্য পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ।

আরও পড়ুন: Singer Noble: নেশা ছাড়তে পারবেন না, তাই স্ত্রীকেই ছাড়লেন গায়ক নোবেল!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest