Badhaai do trailer : rajkummar rao - bhumi pednekars film deals with homosexuality

Badhaai Do: সমকামিতা গোপন করতে বিয়ে! ট্রেলার প্রশ্ন ছুঁড়ল সমাজকে, দেখুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সুপ্রিম কোর্ট যতই সমকামে ছাড় দিক না কেন, সমাজের ন্যায়দণ্ডে আজও সমকাম প্রেম অপরাধ-সম। বাস্তবিক এই সমস্যার প্রেক্ষাপটেই তৈরি হয়েছে ‘বাধাই দো’ (Badhaai Do)। সমাজের সঙ্গে দুই সমকামীর লড়াইকে দেখানো হয়েছে কৌতূকের মোড়কে। মূল ভূমিকায় রাজকুমার রাও (Rajkummar Rao) এবং ভূমি পেড়নেকর (Bhumi Pednekar)। মঙ্গলবার ট্রেলার প্রকাশ্যে আসতেই এই ছবি নিয়ে উন্মাদনার পারদ তুঙ্গে।

ছবিতে রাজকুমার রাওকে এক পুলিশের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। চরিত্রের নাম শার্দুল। অন্যদিকে, ভূমি পেদনেকরকে দেখা যাবে স্কুলের পিটি শিক্ষকের ভূমিকায়। তাঁর চরিত্রের নাম সুমি। ট্রেলারে দেখা যাচ্ছে, পিটি টিচার ভূমির বয়স বেড়ে যাচ্ছে। তাই বাড়ি থেকে বিয়ে করার জন্য তাঁকে চাপ দিচ্ছে। পুলিশ রাজকুমার বিয়ে করতে চায় পিটি টিচারকে। আর সেখানেই টুইস্ট। ছবির চরিত্র অনুযায়ী নায়ক-নায়িকা দুজনেই সমকামী। সমাজের চোখে ধুলো দিতে, দুই সমকামী বিয়ে করতে চায় একে অপরকে। বিয়ের পর নিজেদের পার্টনারের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখার প্ল্যান রয়েছে তাঁদের। ছবির প্রযোজনায় জঙ্গলি পিকচার্স।

আরও পড়ুন: ‘শাহরুখের দেশের মানুষ’কে সাহায্যে, ভিনদেশি ভক্তকে উপহার পাঠালেন কিং খান

সোশ্যাল মিডিয়ায় ছবির ট্রেলার শেয়ার করে ভূমি ও রাজকুমার লিখেছেন, “এটা এমনই একটি ছবি, যেটা আমাদের কেরিয়ারে ঘটেছে। আমাদের হৃদয়কে স্পর্শ করেছে। এতটাই স্পর্শ করেছে, যে মুখে বলে প্রকাশ করতে পারব না। কিছু জার্নি সারাজীবন মনে থেকে যায়। এটাও সেরকমই। ১১ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি।”

ছবির পরিচালক হর্ষবর্ধন কুলকার্নি। জাতীয় পুরস্কারপ্রাপ্ত ‘বাধাই হো’র সিক্যুয়েল এই ছবি। কিন্তু একেবারে অন্যরকম একটি গল্প বলবে ‘বাধাই দো’। প্রথমে রাজকুমার ও ভূমির বর-বউ সাজের ছবি পোস্ট করেছিলেন ছবির নির্মাতারা। ছবিতে অভিনয় করেছেন সীমা পাহোয়া, শিবা চাড্ডা, লাভলিন মিশ্রা, নিতিশ পাণ্ডে, শশী ভূষণের মতো অভিনেতারা।

আরও পড়ুন: KakaBabur Pratyaborton: ট্রেলার দেখে মুগ্ধ বিগ বি! শুভ কামনা জানালেন বাংলায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest