Site icon The News Nest

Baghajatin First Look: প্রকাশ্যে ‘বাঘাযতীন’ ছবির লুক, সামনে এলেন দেবের নতুন নায়িকা

bagha

‘গোলন্দাজ’এর পর প্রযোজক অভিনেতা দেব ফিরছেন আরও একটি ঐতিহাসিক চরিত্র নিয়ে। অরুণ রায় পরিচালিত আসন্ন ছবিতে দেব ‘বাঘাযতীন’। এই ছবি নিয়ে প্রথম থেকেই বেজায় কৌতূহল ছিল দর্শকদের। শোনা গিয়েছিল, দেবের বিপরীতে বাঘাযতীনের স্ত্রীয়ের ভূমিকায় একেবারে নতুন মুখ খুঁজছেন পরিচালক। অবশেষে খুঁজেও পেয়েছেন, শেষ হয়েছে লুক টেস্ট। জানেন কি বাঘাযতীনে দেবের নায়িকা কে?

এক ইঞ্জিনিয়ারিং কলেজ থেকেই ভবিষ্যতের নায়িকাকে খুঁজে পেয়েছেন দেব। মেয়েটির নাম সৃজা দত্ত (Sreeja Dutta)। জানা যাচ্ছে, কয়েক হাজার আবেদনের মধ্যে থেকে বেছে নেওয়া হয়েছে সৃজাকে। তবে তাঁর সঙ্গে বিনোদন জগতের যে একেবারেই কোনো যোগাযোগ নেই এমনটা কিন্তু নয়। এর আগে একটি বিজ্ঞাপনী মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন সৃজা। ইতিমধ্যেই ইন্দুবালার ভূমিকায় তাঁর প্রথম লুক প্রকাশ্যে এসেছে। সেই সঙ্গে সামনে এসেছে দেবের প্রথম লুকও। পিরিয়ড ড্রামার সঙ্গে সাযুজ্য রেখে সাবেকি সাজেই ধরা দিয়েছেন দুজনে।

আরও পড়ুন: Padatik: অবিকল মৃণাল সেন! প্রকাশ্যে সৃজিতের ‘পদাতিক’ চঞ্চল চৌধুরীর ফার্স্ট লুক

বিপ্লবী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়, খালি হাতে বাঘ মেরে যিনি ‘বাঘাযতীন’ নামে পরিচিত হন। ভারতের স্বাধীনতা সংগ্রামের ইতিহাসে বাঙালির অবিস্মরণীয় কৃতিত্বের অন্যতম অংশীদার।  তুন মুখের সন্ধান করে একটি পোস্ট করা হয়েছিল প্রযোজনা সংস্থার সোশ‍্যাল মিডিয়া প্রোফাইলে। সেই সঙ্গে জানিয়ে দেওয়া হয়েছিল, উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি থেকে ৫ ফুট ৭ ইঞ্চি হতে হবে। বয়স হতে হবে ২০ থেকে ২৫ বছরের মধ‍্যে। পোর্টফোলিও পাঠানোর জন‍্য শেয়ার করা হয়েছিল যাবতীয় তথ‍্য।

বিভিন্ন কলেজেও অডিশনের ব্যবস্থা করা হয়েছিল বলে খবর। তাতেই মেলে সুফল। এই চরিত্রটির খোঁজ শুরু হতে আবেদন জমা পড়েছিল ৯ হাজার। সেখান থেকেই অডিশনের মাধ্যমে ৬ জনকে বেছে নেওয়া হয়। শেষে পরিচালকের চূড়ান্ত পছন্দ হয়ে ওঠেন গুরু নানক ইনস্টিটিউট অফ টেকনোলজির ইঞ্জিনিয়ারিং-এর প্রথম বর্ষের ছাত্রী সৃজা।

আরও পড়ুন: Kaali poster row: ‘কালী’ পোস্টার বিতর্ক! পরিচালককে গ্রেপ্তার করা যাবে না: সুপ্রিম কোর্ট

Exit mobile version