baisakhi banerjee gives special message to sovan chatterjee on international mens day

‘তুমিই পৃথিবীর শ্রেষ্ঠ পুরুষ’, বিশেষ দিনে শোভনকে আদুরে বার্তা বৈশাখীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজনীতির জগতের মানুষ হলেও, কোন সেলেব জুটির থেকে কম জনপ্রিয় নন শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Banerjee)। বৈবাহিক সম্পর্ক না থাকলেও, তাঁদের মনে মিল রয়েছে অনেক দিন ধরেই, থাকেনও একসঙ্গেই।  বর্তমান সময়ে রাজনীতির দুনিয়ায় তাঁদের খুব একটা সক্রিয় ভূমিকায় দেখা না গেলেও, দুর্গা পুজোর পূর্বে কিছু কাজের জন্য তাঁরা সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন। কখনও লোপামুদ্রার গাওয়া রবীন্দ্রসঙ্গীতে শোভনেকে ঘিরে বৈশাখীর নৃত্য পরিবেশনা, কখনও আবার ঘোড়ার গাড়ি করে কলকাতা শহর ছুটে বেড়ানো, আবার কখনও না ‘সবকো মালুম হ্যায়, অউর সবকো খবর হো গ্যায়ে’র তালে নাচতেও দেখা গিয়েছিল তাঁদের দুজনকে।

এসবের মধ্যে আবার স্বামী পরকীয়ায় মত্ত অভিযোগে মনোজিতের থেকে ডিভোর্স চাওয়ার পর, বিরাটিতে এক পারিবারিক দুর্গাপুজোয় বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিতেও দেখা যায় শোভন চট্টোপাধ্যায়কে। শুক্রবার ছিল আন্তর্জাতিক পুরুষ দিবস। আর এই বিশেষ দিনে বৈশাখী বন্দ্যোপাধ্যায় ফেসবুকে তাঁর মনের মানুষের জন্য দিলেন বিশেষ বার্তা। বৈশাখী দেবী  লেখেন, ‘একজন আদর্শ নারী এবং পুরুষ একসঙ্গে অটুট জুটি। তাঁরা কখনও একে অপরের হাত ছাড়ে না। পৃথিবীর শ্রেষ্ঠ পুরুষকে আন্তর্জাতিক পুরুষ দিবসের শুভেচ্ছা।’

কিছুদিন আগেই নিজের ফেসবুক প্রোফাইলে নিজের নামের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের নাম জুড়ে নাম রেখেছিলেন বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়। আর ক্যাপশনে লিখেছিলেন, ‘The journey from Me to We begins…’। আর তারপরই দেখা যায়, জামাই ষষ্ঠীতে নিজের সমস্ত সম্পত্তি বান্ধবী বৈশাখীর নামে করে দেন শোভন চট্টোপাধ্যায়। এবার বহু চর্চিত সেই জুটি আবারও উঠে এল সংবাদ শিরোনামে।

বৈশাখী আগেই জানিয়েছেন তাঁদের সম্পর্কে স্বীকৃতির অভাব কোনওদিন ছিল না। তিনি জানান, ‘সমাজ এটা দেখছে আমাদের মধ্যে সততার কোনও অভাব নেই। আমরা দুটো প্রাণহীন সম্পর্ককে টেনে না নিয়ে গিয়ে আমরা সেটাকে শেষ করে আমাদের যেখানে আনন্দ, যেখানে শান্তি সেটাকে খুঁজে নিয়েছি। হয়ত এটা দর্শকদের কাছে নতুন অনুভূতি। কিন্তু আমার মনে হয় আমরা স্বাভাবিক জীবন-যাপন করি, আপনারা স্বাভাবিক আঙ্গিকে দেখলে ভালো লাগবে’।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest