Balancing with the busyness of politics, Kanchan Mallick is returning to acting

রাজনীতির ব্যাস্ততার সঙ্গে ব্যালেন্স করে ফের অভিনয়ে ফিরছেন কাঞ্চন মল্লিক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সায়ন্তন ঘোষাল পরিচালিত ‘হীরক গড়ের হীরে’-তে ফের দেখা যাবে কাঞ্চনের অভিনয়।‘হীরক গড়ের হীরে’ সায়ন্তনের সাত নম্বর ছবি। তিনি জানালেন, তাঁর পরিচালিত দুটি ছবি ‘টেনিদা’ এবং ‘স্বস্তিক সংকেত’ তৈরি হয়ে রয়েছে। প্যানডেমিকের কারণে এখনও পর্যন্ত মুক্তি পায়নি। এই ছবিটা নাকি তাঁর কাছে অনেক দিক থেকেই বেশ আলাদা। সায়ন্তনের কথায়, “এই ছবিটা আমার কাছে নতুন অভিজ্ঞতা। এতটা মেনস্ট্রিম ছবি এর আগে করিনি। রোম্যান্টিক কমেডি অ্যাঙ্গেল আছে। গান আছে দুটো। আমার ছবিতে এই ধরনের গানও নতুন। অন্যরকম কিছু ট্রাই করছি। দেখা যাক।”

সায়ন্তনের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘সাগরদ্বীপে যকের ধন’। পরমব্রত চট্টোপাধ্যায়, কোয়েল মল্লিক, গৌরব চক্রবর্তী অভিনীত সে ছবি দর্শকের বড় অংশের ভাল লেগেছিল। নতুন প্রজন্মের পরিচালকদের মধ্যে সায়ন্তনের কাজও বেশ পছন্দ করছেন দর্শক। অন্য ধরনের ছবিতে পরিচালক হিসেবে তাঁর মুন্সিয়ানা দেখার অপেক্ষায় থাকবেন দর্শক।

আরও পড়ুন : সঙ্গে যশ, চার দিনের Yishaan-কে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নুসরত

অন্যদিকে রাজনীতি এবং অভিনয় দুটো দিকই ব্যালেন্স করে কাজ করছেন কাঞ্চন। কয়েক দিন আগেই ব্যক্তি জীবনের কারণে শিরোনামে ছিলেন তিনি। তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে নিয়ে সমস্যা তৈরি হয় দুজনের মধ্যে। শ্রীময়ীর বিরুদ্ধেও লিখিত অভিযোগ দায়ের করেন পিঙ্কি। সে সময় কাঞ্চন দাবি করেছিলেন, গত আট বছর ধরে তিনি একা থাকেন বাড়িতে। পিঙ্কি বহু বছর তাঁর সঙ্গে থাকেন না। ছেলেকে নিয়ে আলাদা থাকেন। তবে ছেলের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখেছেন বলে দাবি করেছিলেন কাঞ্চন। ছেলের সব খরচের দায়িত্বও তাঁর।

ভবিষ্যতেও সে দায়িত্ব পালন করারও আশ্বাস দিয়েছিলেন। পিঙ্কির কাছে কাঞ্চন দাবি করেছিলেন, “ছেলেকে সামনে রেখে এগুলো করো না। আমি হাতজোড় করে পিঙ্কি এবং ওর বাড়ির লোকের কাছে অনুরোধ করছি। মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছি। কোথাও বেরনোর মুখ নেই। আমার এ বার ভয় লাগছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে কী জবাব দেব?”

আরও পড়ুন : প্যান্টের কাপড়ের ভাঁজে সোনাপাচারের নয়া কৌশল, বিমানবন্দরে ধরা পড়ে গেলেন যাত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest