Bangaladeshi Actor Shobnom Bubly declears Shakib Khan is the father of her child

বাবা শাকিব খানই, জন্মের আড়াই বছর পর সন্তানের পিতৃপরিচয় ফাঁস বাংলাদেশী অভিনেত্রী বুবলির

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২০২০ সালে পুত্রসন্তানের জন্ম দিয়েছিলেন। আর ২০২২ সালে সেই ছেলের পিতৃপরিচয় জানালেন বাংলাদেশি অভিনেত্রী শবনম ইয়েসমিন বুবলী (Shobnom Yesmin Bubly)। তাঁর ছেলের বাবা বাংলাদেশেরই প্রখ্যাত অভিনেতা শাকিব খান (Shakib Khan)। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে একথা জানান তিনি। শাকিবও একই পোস্ট শেয়ার করেছেন।

২০১৬ সালে প্রথম ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে জুটি বাঁধেন বুবলী এবং শাকিব খান।প্রথম ছবির সাফল্যে পর শাকিব খানের সঙ্গে একের পর এক ছবি করতে থাকেন। করেন ‘শুটার’, ‘রংবাজ’, ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘পাসওয়ার্ড’সহ আরও ১০ ছবি। শাকিবের সঙ্গে একের পর এক ছবি করায় তাঁদের প্রেমের গুঞ্জনও রটে। যদিও শাকিব ও বুবলী দুজনই সেটা অস্বীকার করেছেন বারবার।

২০২০ সালের দিকে এই তারকাকে নিয়ে নতুন খবর রটে—বুবলী অন্তঃসত্ত্বা, শাকিবের সন্তানের মা হতে যাচ্ছেন তিনি। তখন চাউর হয়, সন্তান প্রসবের জন্য শাকিব খান ২৫ হাজার ডলার খরচ করে বুবলীকে দেশের বাইরে পাঠিয়েছেন। ২০২০ সালে মুক্তি পায় শাকিব ও বুবলী অভিনীত ‘বীর’। কিন্তু ছবি মুক্তির আগে থেকেই লাপাত্তা হন অভিনেত্রী। শাকিব থেকে ছবির প্রযোজক কেউই জানাতে পারেননি তাঁর আড়ালে থাকার কারণ। আড়াল ভেঙে বুবলী হাজির হন সাড়ে ৯ মাস পর।

আরও পড়ুন: Alia Bhatt: হলিউডে অ্যাকশন থ্রিলারে অন্য অবতার, ‘হার্ট অফ স্টোন’-এ নজরকাড়া আলিয়া

সেই সময় নায়িকা বলেছিলেন, ‘আমরা যারা বিনোদন অঙ্গনে কাজ করি, তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কেও অনেকে অনেক কিছু জানতে চান। সেই চাওয়া ও আগ্রহকে অবশ্যই সম্মান করি। তাই বলে অনেক কল্পকাহিনি শুনে আপনারাও অনেক কিছু একতরফাভাবে বাছবিচার করে ফেলবেন না যেন। এমনটা করবেন না। সময়টুকুর প্রতি সম্মান দিন। সবকিছু একটা নির্দিষ্ট সময় পর সবার কাছে পরিষ্কার হয়। আমি বলব, গল্পের পেছনেও অনেক গল্প থাকে, তাই আমরা আপাতত ওসবে কান না দিই।’

সেই ‘একদিন’ অবেশেষ এল ৩০ সেপ্টেম্বর। সেদিন সকালে প্রথম আলোকে দেওয়া সাক্ষাৎকারে আড়াই বছর আগে সন্তানের বাবা, মা হওয়ার কথা স্বীকার করেন শাকিব ও বুবলী, যার মাধ্যমে নানা ঘটনা, গুঞ্জন ও তর্কবিতর্কের অবসান ঘটল। বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্রসন্তানের জন্ম দেন। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর।

যে ছবিগুলি বাংলাদেশি অভিনেত্রী শেয়ার করেছেন তাতে শাকিবের ছবিও রয়েছে। ক্যাপশনে দুই বাংলাদেশি তারকা লিখেছেন, “আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।”

আরও পড়ুন: XXX: ‘আপত্তিকর’ দৃশ্য ছেঁটেও মিলল না ছাড়, একতা কাপুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest