পরমব্রতর হাত ধরে ক্রাইম থ্রিলারে অঙ্কুশ-ঋতাভরী-বনি, F.I.R-এর জন্য প্রস্তুত ভক্তরা…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলিপাড়ার নতুন জুটি অঙ্কুশ হাজরা এবং ঋতাভরী চক্রবর্তী। ক্রাইম থ্রিলারে দেখা যাবে তাঁদের দু’জনকে। এই প্রথম অনস্ক্রিন জুটি হিসাবে অঙ্কুশ এবং ঋতাভরীকে। ছবির নাম এফআইআর।

কিছুদিন আগেই নতুন প্রজেক্টের আভাস দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। সপ্তাহান্তে তাই নাম জানালেন অঙ্কুশ (Ankush)। জানালেন শুটিং শুরুর তারিখ। এবার পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) সংস্থার প্রযোজনায় ক্রাইম থ্রিলারে অভিনয় করবেন অঙ্কুশ হাজরা। আর তাঁর সঙ্গে থাকবেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty), বনি সেনগুপ্ত (Bonny Sengupta) এবং ফালাক রশিদ রায় (Falaque Rashid Roy)। ৫ অক্টোবর থেকে শুরু হবে নতুন বাংলা ছবি ‘এফআইআর’-এর শুটিং। টুইটারে (Twitter) চিত্রনাট্যের ছবি পোস্ট করে জানালেন অঙ্কুশ।

আরও পড়ুন: NCB’র জিজ্ঞাসাবাদে ‘ড্রাগ চ্যাটে’র কথা স্বীকার দীপিকার! বিস্ফোরক তথ্য দিলেন শ্রদ্ধা কাপুরও

কিছুদিন আগেই অভিযানের শুটিং শেষ করেছেন পরমব্রত। এবার তাঁর প্রযোজনায় নতুন ছবিটি পরিচালনা করবেন জয়দীপ মুখোপাধ্যায়। অনিরুদ্ধ দাশগুপ্তর সঙ্গে মিলে ছবির চিত্রনাট্য ও সংলাপ জয়দীপই লিখেছেন। ছবিতে অঙ্কুশ এবং বনি দু’জনকেই দেখা যাবে পুলিশের চরিত্রে। দুর্নীতিগস্ত পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন বনি। তাঁর সিনিয়ারের চরিত্রে দেখা যাবে অঙ্কুশকে। অঙ্কুশের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করবেন ঋতাভরী চক্রবর্তী। ডাক্তারের ভূমিকায় দেখা যাবে ঋতাভরীকে। পরমব্রতর আগের ছবি ‘তিকি তাকা’তেও (Tiki Taka) গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন ঋতাভরী। নিজের প্রযোজনা সংস্থাও খুলেছেন অভিনেত্রী। শোনা গিয়েছে, ঋতাভরীর চরিত্রের ফরেনসিক রিপোর্টের উপর ভিত্তি করেই ছবিতে রহস্যের কিনারা করবেন বনি এবং অঙ্কুশের টিম।

‘এফআইআর’-এর (FIR) বনির বিপরীতে অভিনয় করবেন ফালাক রশিদ রায়। ২০১৯ সালে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত সায়ন্তিকার চরিত্রে অভিনয় করেছিলেন ফালাক। অরিন্দম শীলের (Arindam Sil) আসন্ন ছবি ‘মায়াকুমারী’তেও রয়েছেন তিনি। করোনা (CoronaVirus) পরিস্থিতিতে সুরক্ষা বিধি মেনেই ৫ অক্টোবর শুটিং শুরু করবেন প্রত্যেকে।

আরও পড়ুন: জানেন কি মিমির ‘লাকি চার্ম’ কোনটি, রহস্য ফাঁস করলেন সাংসদ অভিনেত্রী নিজেই

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest