এবার দৈত্য অবতারে নেটিজেনদের ‘শক’ দিলেন হিরো আলম

কদিন আগেই হিরো আলমের আরবি গান প্রকাশ পেয়েছে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হিরো আলম মানেই আলোচনা-সমালোচনা। কিন্তু কারও সমালোচনাকে পাত্তা না দিয়ে প্রতিনিয়ত নিজেকে নতুন রূপে হাজির করাটাই যেন তার নেশা। বাংলা, ইংলিশ, হিন্দি এবং চীনার পর সর্বশেষ আরবি ভাষার একটি গান গেয়ে আবারও আলোচনায় এসেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। সেই রেশ কাটতে না কাটতেই এবার দৈত্যরূপে দর্শকদের সামনে হাজির হচ্ছেন তিনি।

ঈদের একটি নাটকে হিরো আলমকে আলাদিনের দৈত্যের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। ৫ মে নাটকটির শুটিং শেষ করেছেন তিনি। আশরাফুল আলম ওরফে হিরো আলম জানান, একটি নাটকে তিনি দৈত্যের ভূমিকায় অভিনয় করছেন। নাটকটির পরিচালনা করছেন সাইফুল ইসলাম। এই ভৌতিক নাটকেই আলমকে দেখা যাবে দৈত্যের ভূমিকায়। নাটকটি নিজের ইউটিউব চ্যানেলে প্রচার হবে বলে জানান হিরো আলম।

আরও পড়ুন: স্বর্ণমন্দিরের সামনে দাঁড়িয়ে ইদের শুভেচ্ছা করিনার, সমালোচনায় করলেন পোস্ট ডিলিট

কদিন আগেই হিরো আলমের আরবি গান প্রকাশ পেয়েছে। আরব্য চিত্র দৃশ্যমান করতে তিনি মরুভূমির আদলে যমুনার চরকে বেছে নেন, যা তুমুল আলোচনা-সমালোচনার জন্ম দেয়। এবং ভাইরালও হয়। নতুন গান প্রসঙ্গে হিরো আলম বলেন, রমজান মাসে আরবি ভাষায় গান গাওয়ার অনুরোধ করছে ভক্তরা। তাই গাইলাম। মাহে রমজান ও ঈদকে সামনে রেখেই গানটি করা। আশা করি গানটি সবার ভালো লাগবে।

গানের ভিডিওতে মরুভূমির মতো আবহ আনার চেষ্টা করা হয়েছে। মধ্যপ্রাচ্যের বাসিন্দাদের বেশভূষাও ধারণ করেছেন হিরো আলম। বগুড়ার সারিয়াকান্দিতে যমুনার চরে ভিডিওর শুটিং হয়েছে। গানটিতে হিরো আলমের সহ-গায়ক ছিলেন রাব্বী।

আরও পড়ুন: Happy Birthday Vicky Kaushal: জন্মদিনে ফিরে তাঁর ৫ সেরা সিনেমা

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest