ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুললেন শাকিব খান, সক্রিয় হচ্ছেন টুইটারে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিশ্বব্যাপী জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম। ফেসবুকের পর বর্তমানে এটিই সবচেয়ে বেশি ব্যবহার করে মানুষ। তারকারাও তাদের ভক্তদের সঙ্গে যুক্ত থাকার জন্য এই মাধ্যমটি ব্যবহার করেন। এবার এই ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন শাকিব খান।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লিংক শেয়ার করে ইনস্টাগ্রামে আসার খবরটি জানিয়েছেন শাকিব নিজেই।
ইনস্টাগ্রামেও ‘নবাব এলএলবি’ সিনেমার ‘চিল করবো চিল’ গানের একটি স্থিরচিত্র শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে হিরো লিখেছেন, ‘প্রথম ইনস্টাগ্রাম পোস্ট, নতুন যাত্রা শুরু’। ফেসুবকের মতোই ইনস্টাগ্রামে হুমড়ি খেয়ে পড়েছেন শাকিবিয়ানরা।

শুক্রবার রাতে শাকিব তাঁর ইনস্টাগ্রাম আইডি চালু করেছেন। সেখানে তিনি মুক্তি প্রতীক্ষিত ‘নবাব এলএলবি’ সিনেমার একটি ছবি আপলোড করেছেন। ক্যাপশনে লিখেছেন— #first_instagram_post. #the_journey_begins!!!।

এই প্রসঙ্গে ওপার বাংলার জনপ্রিয় তারকা জানিয়েছেন ‘সবার সঙ্গে যোগাযোগ রাখার জন্য ডিজিটাল মাধ্যম এখন অনেক জরুরি বিষয়। প্রচারের মাধ্যম হিসেবেও সহায়ক। হয়তো কিছুটা দেরি হয়েছে, তারপরও শুরু করলাম। এখন থেকে ফেসবুক, ইউটিউব, ইনস্টাগ্রাম আর টুইটারের মাধ্যমে নিয়মিত আমার আপডেটগুলো সবাইকে জানাতে পারবো।’ শাকিব জানান, টুইটার অ্যাকাউন্টেরও কাজ চলছে। যা দুই এক দিনের মধ্যে সামনে আসবে।

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ফাঁস অনির্বাণ ভট্টাচার্যের বিয়ের কার্ড, আপনি দেখেছেন কি?

তাঁর কথায়, ‘টুইটার ও ইনস্টাগ্রামের মাধ্যমে আন্তর্জাতিক যোগাযোগগুলো বেশি রক্ষা করা যায়। সেজন্যই ফেসবুকের পাশাপাশি এই দুটো বিষয়েও সিরিয়াস হলাম। কারণ, নিজেকে আপটুডেট রাখার বিকল্প নেই।’ ইনস্টাগ্রাম আইডি চালুর জন্য যাঁরা শাকিব খানকে অভিনন্দন জানিয়েছেন, তাঁদের প্রতি ভালোবাসা দিয়েছেন তিনি।

বললেন, ‘ভক্তদের কারণে আমি আজ সবার প্রিয় শাকিব খান হতে পেরেছি। শুরু থেকেই তাঁরা আমাকে যেভাবে ভালোবাসা দিয়েছেন, আমার পাশে ছিলেন, প্রতিটা কাজের অন্যতম অনুপ্রেরণা ছিল—তাঁদের প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই। ওঁরা আছে বলেই আমি এখনো সব প্রতিকূলতাকে পাশ কাটিয়ে কাজ করে যাই। ইনস্টাগ্রাম চালুর পর তাঁদের মধ্যে যে আনন্দ দেখেছি, তা আমাকেও আনন্দিত করেছে। ভক্তদের বলতে চাই, তোমাদের অনেক ভালোবাসি। ভালো থেকো, নিজেদের দিকে খেয়াল রেখো। বাংলাদেশের সিনেমার সঙ্গেই থেকো।’

উল্লেখ্য, ২৬ নভেম্বর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে উদ্বোধন হবে আই থিয়েটার নামের একটি ওটিটি প্ল্যাটফর্ম-এর। যার মাধ্যমে প্রথমবারের মতো শাকিব খানের কোনও ছবি (নবাব এলএল.বি) মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে। ছবিটি নির্মাণ করেছেন অনন্য মামুন।

আরও পড়ুন: মন্দিরে আরতির সময় চুম্বন, লাভ জেহাদ প্রচারের অভিযোগে #BoycottNetflix-এর ডাক

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest