সঙ্গে সৃজিত! তিক্ততা ভুলে এক ফ্রেমে Jaya-Mithila!

তবে বুঝি জয়া-মিথিলার দূরত্ব মিটল!
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

 কলকাতায় চলছে বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। আর সেখানে স্বামী সৃজিত মুখোপাধ্যায়কে নিয়ে মিথিলা যাবেন না তাও কি হয়!  শুক্রবার নন্দনে বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে হাজির হয়েছিলেন সৃজিত-মিথিলা। তবে আলোচনাটা তা নিয়ে নয়। নন্দনে সৃজিত-মিথিলার সঙ্গে একফ্রেমে দেখা গেল জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে। যে ছবি আবার নিজেই ফেসবুকে পোস্ট করেছেন সৃজিতপত্নী মিথিলা।

প্রশ্ন উঠছে তবে কি জয়া আহসানের সঙ্গে মিথিলার ‘পুরনো তিক্ততা’ মিটল? নন্দনে অভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা, সৃজিত মুখোপাধ্যায়, জয় আহসানকে এক সারিতে বসে থাকতে দেখা যাচ্ছে। প্রসঙ্গত, টলিপাড়ায় কানপাতলেই একসময় শোনা যেত, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসানের সম্পর্কের কথা। সৃজিতের একাধিক ছবিতে অভিনয়ও করেছেন জয়া। তবে যে কোনও কারণেই হোক, তাঁদের সেই সম্পর্ক বেশিদূর এগোয়নি।

শোনা যায়, সৃজিতকে নিয়েই জয়া-মিথিলার মধ্যে দূরত্ব তৈরি হয়। এমনকি সৃজিত-মিথিলার রিসেপশনে টলিপাড়ার বহু তারকাকে আমন্ত্রণ জানানো হলেও নিমন্ত্রণ পাননি জয়া। গুঞ্জন, মিথিলার আপত্তিতেই নাকি জয়াকে নিমন্ত্রণ করা হয়নি। যদিও রিসেপশনে পরিচালকের অন্যান্য বান্ধবীদের নিমন্ত্রণপত্র পাঠানো হয়েছিল। বাদ পড়েছিলেন শুধু জয়া আহসান আর ঋতাভরী চক্রবর্তী।

আরও পড়ুন: কন্যাদান ছাড়াই হল ওম-মিমির বিয়ে, দীপিকার মতোই বরকে সিঁদুর পরালেন কনে

অন্যদিকে, বাংলা OTT প্ল্যাটফর্মের আঙিনায় প্রবেশ করল ‘হিপ্পিক্স’ (Hippiix)। নতুন স্ট্রিমিং জোনের পরতে পরতে রয়েছে চমক। এর মধ্যে অন্যতম ‘চালচিত্র’। ‘হিপ্পিক্স’-এর অরিজিনাল ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে জয়া আহসানকে (Jaya Ahsan)।

পঞ্চাশের মন্বন্তরের প্রেক্ষাপটে লেখা বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের (Bibhutibhushan Bandyopadhyay) ‘বিপদ’ অবলম্বনে অভিনেতা-পরিচালক চিত্রভানু বসু তৈরি করছেন নতুন এই ছবি। আর এতেই অভিনয় করবেন জয়া আহসান। বিভূতিভূষণের এই গল্পের প্রধান চরিত্র হাজু। গ্রামের একটি মেয়ে যে খিদের জ্বালায় খাবার চুরি করতে থাকে। জয়া ছাড়াও নতুন এই ছবিতে অন্য একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakraborty)।  ৩০ জানুয়ারি ধুমধাম করে হয়েছে ‘হিপ্পিক্স’ ওয়েব প্ল্যাটফর্মের লঞ্চ। সেই লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জয়া আহসান এবং ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

আরও পড়ুন: ‘মিস কল’ থেকে প্রেম! তারপরই নিখোঁজ ঋতিকা, এবার কি করবে সোহম?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest