সোশ্যাল মিডিয়ায় মোদীকে নিয়ে কুরুচিকর মন্তব্য, চাপের মুখে ক্ষমা চাইলেন বাংলাদেশের গায়ক নোবেল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ঢাকা: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করে ফের বিতর্কে বাংলাদেশের গায়ক নোবেল। তাঁর এই কার্যকলাপের জন্য এবার বাংলাদেশের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ‘র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন’ (RAB)-এর জেরার মুখে পড়তে হল গায়ক মইনুল হাসান নোবেলকে।

এই কাজের কারণ হিসেবে তিনি যা বলেছেন তা জানলে চমকে উঠবেন ৷ নিজের আসন্ন গান ‘তামাশা’র প্রচারের জন্যই এমন পোস্ট করেছেন বলে জেরার মুখে জানিয়েছেন নোবেল। RAB-এর জেরার পর বাড়ি ফিরে তড়িঘড়ি একটি ভিডিয়ো বার্তায় ক্ষমাও চেয়ে নেন নোবেল। বলেন, ”আমি মনে হয় বেশি বেশি করে ফেলেছি। মানুষ আমার ওপরে ক্ষিপ্ত অবস্থায় আছেন। সে জন্য আমি আন্তরিক ক্ষমাপ্রার্থী এবং দুঃখিত। ব্য়ক্তিগতভাবে আক্রমণ করার উদ্দেশ্য আমার ছিল না। আমি যা করেছি তা গানের প্রমোশনের জন্যই …”যদিও তাঁর ক্ষমা চাওয়ার ভঙ্গিও পছন্দ হয়নি বহু নেটিজেনের।

আরও পড়ুন: কৃতজ্ঞতা জানাতে তৈরি হচ্ছে সোনু সুদের মূর্তি! অভিনেতার প্রতিক্রিয়া চমকে দেবে আপনাকে…

কেন সোশ্যাল মিডিয়ায় এমন বিতর্কিত পোস্ট করছেন তিনি, সে বিষয়ে নানা প্রশ্ন করা হয়। তিনি র‌্যাবকে জানান, আসন্ন ‘তামাশা’ গানকে কেন্দ্র করে ছিল এসব। এ বিষয়ে ‍র‌্যাবের অ্যাডিশনাল এসপি মনির জামান বলেন, “নোবেলম্যানকে নিয়ে অনেক আলোচনা হয়েছে। আর বোধহয় দরকার নেই। উনি আমাদের দেশের একজন প্রখ্যাত কণ্ঠশিল্পী, যিনি কিনা আমাদের প্রতিবেশী দেশেও ব্যাপক জনপ্রিয়। তাঁর নিজস্ব ফেসবুক পেজ সম্প্রতি যা বলেছেন তা তাঁর আসন্ন নতুন গান ‘তামাশা’র প্রচারের জন্য। কাউকে কষ্ট দেওয়া গায়কের উদ্দেশ্য ছিল না। তারপরও যদি কেউ কষ্ট পেয়ে থাকেন তাহলে উনি আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করেছেন।

জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলের রিয়ালিটি শো ‘সারেগামাপা’র মঞ্চ থেকেই খ্যাতির শিখরে উঠতে শুরু করেছিলেন মঈনুল আহসান নোবেল। তবে শো পরবর্তী সময়ে গানের থেকে বেশি বিতর্কেই জড়িয়েছেন। কিংবদন্তিদের বিরুদ্ধে অশালীন মন্তব্য থেকে ধর্ষণের অভিযোগে বিতর্কে জড়িয়েছেন তিনি। এবার তাঁর নিশানায় মোদি। শনিবার মোদিকে ‘চাওয়ালা’ বলে সম্বোধন করে ফেসবুকে একটি পোস্ট দেন বাংলাদেশের এই জনপ্রিয় গায়ক। লেখেন, “স্ক্যান্ডাল আমার হবে না তো কার হবে। চায়ের দোকানদার নরেন্দ্র মোদির? কে দেখবে চাওয়ালার স্ক্যান্ডাল? অন্যদিকে আমাকে নগ্ন দেখার জন্য তো বিরাট স্যাটিসফেকশন। তাই না? নাহলে কি স্ক্যান্ডার এত ভাইরাল হয়?” নোবেলের এই পোস্টের পরই বিতর্কের ঝড় ওঠে সোশ্যাল দুনিয়ায়। শুধু ভারতীয় নয়, স্বদেশিদের রোষের মুখেও পড়তে হয় নোবেলকে।

আরও পড়ুন: স্যানিটাইজার দিয়ে নতুন ব্যবসা শুরু করলেন ‘ভাইজান’, জেনে নিন দাম…

Gmail 3

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest