bangladeshi actress porimoni's baby-shower,celebrated with delicious food

Pori Moni: সন্তানের অপেক্ষা…মায়ের হাতে ‘সাধ’ খেলেন পরীমণি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মা হতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা পরীমণি। সন্তানের অপেক্ষায় দিন গুনছেন তিনি। আপাতত অভিনয় থেকে বিরতি নিয়েছেন নায়িকা।মাতৃত্বের লাবণ্য চুঁইয়ে পড়ছে সারা শরীর থেকে। ক্লান্তির ছিটেফোঁটাও মুখেচোখে নেই। ক্রমশ এগিয়ে আসছে শুভ মুহূর্ত। তারই উদ্‌যাপনে বুধবার ‘সাধ’ খেলেন তিনি। বুধবার পরীকে সাধ খাওয়াতে তাঁর বাড়িতে গিয়েছিলেন বাংলাদেশের অভিনেতা ইয়াশ রোহনের মা শিল্পী সরকার অপু। নায়িকার কথায়, ‘মা শিল্পী সরকার অপু। এই মাকে আমি পেয়েছি ‘স্বপ্নজাল’ ছবিতে অভিনয়ের সময় থেকে।’

অন্তঃসত্ত্বা পরীমণির জন্য নানান পদ রান্না এবং উপহারে দুটি শাড়ি এনেছিলেন বাংলাদেশের আরও এক অভিনেত্রী শিল্পী সরকার অপু। সাধ খাওয়ার ছবি ও ভিডিয়ো ফেসবুকে অনুরাগীদের জন্য ভাগ করে নিয়েছেন পরীমণি।

383757 05743976954

ফেসবুকে সাধ খাওয়ার ছবি দিয়ে পরীমণি লেখেন, ‘আজ মা এসেছিল তার হাতের এত্ত পদের রান্না করা খাবার নিয়ে। শুধু কি রান্না! ফুল, এক জোড়া শাড়ি, জামা আর এত্তগুলো আদর! এইযে একটা শাড়ি পড়েও ফেললাম। মা শিল্পী সরকার অপু। এই মাকে আমি পেয়েছি স্বপ্নজাল থেকে। এমন করেই আদর দিও বাকি জীবন আমি তোমাকে অনেক ভালোবাসি’

দিন যত এগোচ্ছে, পরীমণিকে হাসিখুশি রাখতে কসুর করছেন না তাঁর পরিবার এবং কাছের মানুষেরা। স্বামী শরিফুল রাজ সমস্ত বায়না মেটাচ্ছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘পরান’। হবু মায়ের আবদার রেখে সেই ছবিও তিনি দেখিয়ে এনেছেন পরীমণিকে। প্রেক্ষাগৃহে বসেই নায়িকা অঝোরে কেঁদেছেন অভিনেতা স্বামীর অভিনয় দেখে।

গত মার্চ মাসে মাত্র ৭ দিন প্রেম করেছেন পরিচালক শরিফুল রাজকে বিয়ে করেন বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমণি। বিয়ের পরই ‘পরী’ অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় আর মধুচন্দ্রিমায় যাওয়া হয়নি। হানিমুনের বদলে তাঁরা গিয়েছিলেন বেবিমুনে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest