Site icon The News Nest

‘এত মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল যে গুনে শেষ করা যাবে না’, ফের বিস্ফোরক মন্তব্য নোবেলের

ঢাকা: কখনও শিল্পীদের নিয়ে কটাক্ষ, আবার কখনও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সম্পর্কে কুরুচিকর মন্তব্য, জনপ্রিয় রিয়েলিটি শো শেষ হওয়ার পর একের পর এক বিতর্কে জড়িয়েছেন নোবেল। এবার বাংলাদেশের সেই বিতর্কিত গায়ক নোবেলের তৃতীয় বিয়ে নিয়ে সামাজিক মাধ্যমে শুরু হয়েছে জোর চর্চা।

শোনা যায়, মেহরুবা সালসাবিল নমে এক তরুণীর সঙ্গে নাকি তৃতীয়বারের জন্য সংসার পাতেন নোবেল। বিষয়টি নিয়ে বাংলাদেশের পাশাপাশি সীমান্ত পেরিয়ে ভারতেও চর্চা শুরু হয়েছে। নোবেলকে নিয়ে যখন চর্চায় মুখর সংবাদমাধ্যম, সেই সময় মুখ খুললেন বিতর্কিত গায়ক।

আরও পড়ুন: বন্যা বিধ্বস্ত অসম, সাহায্যের হাত বাড়ালেন দেবলীনা

৫ লক্ষ টাকা পণ নিয়ে ২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিল নামের এক যুবতীকে বিয়ে করেন নোবেল। রোজ তাঁর উপর শারীরিক নির্যাতনও চালান। বর্তমানে তিনি থাকেন ঢাকার নিকেতনের একটি ফ্ল্যাটে। একথা নিশ্চিত করেছেন সেই ফ্ল্যাটে যাতায়াত করা নোবেলের এক বন্ধুও। তাঁর বিয়ের সার্টিফিকেট সংবাদমাধ্যমের কাছে আসতেই খবর প্রকাশ্যে আসে। আর তারপরই শুরু হয় তুমুল বিতর্ক। নিন্দার ঝড় ওঠে। তবে এযাবৎকাল নানা কটাক্ষের শিকার হলেও তা নিয়ে মুখ খোলেননি নোবেল। তবে এবার তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসা ব্যাপার খোলসা করলেন তিনি।

কী বললেন? প্রথমত, তৃতীয় বিয়েকে গুজব ও বিভ্রান্তিকর বলে উড়িয়ে দিয়েছেন। নোবেলের জানান, এর আগে তাঁর সঙ্গে কারও বিয়ে হয়নি। তবে অনেক সম্পর্ক ছিল। “এত মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল যে গুনে শেষ করা যাবে না। আর এই বয়সে একটু-আধটু এরকম হয়ই। বিয়ের আগে তো সবার জীবনেই এমন প্রেম থাকেই। কারও কম, কারও বেশি। আমার একটু বেশিই ছিল। এ অবস্থায় এখন যদি বলা হয় যে এটি আমার তৃতীয় বিয়ে, তা মোটেই ঠিক নয়। গুজব এবং বিভ্রান্তিকর।”

আরও পড়ুন: আমফানে বিধ্বস্ত বাংলা, নতুন করে তৈরির জন্য সাহায্যের হাত বাড়ালেন ‘মিস ইংল্যান্ড’

Exit mobile version