হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত বাপ্পি লাহিড়ী, উদ্বিগ্ন ভক্তরা!

বাপ্পির পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, এই কঠিন সময়ে বিশ্বজুড়ে সকল অনুরাগীরা আশীর্বাদ, শুভেচ্ছা প্রয়োজন। সকলকে সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন তাঁর পরিবারের সদস্যরা।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা (covid 19) আক্রান্ত হলেন গায়ক তথা সুরকার বাপ্পি লাহিড়ি (Bappi Lahiri)। অসুস্থতার কারণে তাঁকে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাপ্পির পরিবার এবং মুখপত্রের পক্ষ থেকে এক লিখিত বিবৃতি দিয়ে সংবাদমাধ্যমকে এই খবর জানানো হয়।

ওই বিবৃতি লেখা হয়েছে, ‘সব রকম সাবধানতা নেওয়া সত্ত্বেও দুর্ভাগ্যজনক ভাবে বাপ্পি লাহিড়ি করোনা আক্রান্ত হয়েছেন। ব্রিচ ক্যান্ডি হাসপাতালে পেশাদারদের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। দাদার পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হচ্ছে, যাঁরা সদ্য বাপ্পিদার সংস্পর্শে এসেছেন, তাঁরা সাবধান হোন, দ্রুত পরীক্ষা করিয়ে নিন।’

আরও পড়ুন: Filmfare Awards 2021: সেরা অভিনেতা ইরফান, সেরা ছবি ‘থাপ্পড়’,দেখুন তালিকা…

বাপ্পির পরিবারের তরফ থেকে আরও জানানো হয়েছে, এই কঠিন সময়ে বিশ্বজুড়ে সকল অনুরাগীরা আশীর্বাদ, শুভেচ্ছা প্রয়োজন। সকলকে সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন তাঁর পরিবারের সদস্যরা।

মার্চের শুরুতেই করোনা ভ্যাকসিনের জন্য রেজিস্টার করিয়েছিলেন ৬৮ বছর বয়সী, বাপ্পি লাহি়ড়ী। তবে সেই ডোজ তাঁর নেওয়া হয়েছে কিনা তা এখনও স্পষ্ট নয়। কোভিড ভ্যাকসিনের জন্য রেজিস্টার করবার কথা ইনস্টাগ্রাম পোস্ট স্বয়ং জানিয়েছিলেন ‘ডিস্কো কিং’।

করোনার প্রকোপ নতুন করে ঝাঁকিয়ে বসছে গোটা দেশে। বিশেষত মহারাষ্ট্রের করোনা পরিস্থিতি রীতিমতো উদ্বেগনজনক। সাম্প্রতিক সময়ে একাধিক বলিউড তারকা কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। তালিকায় রয়েছেন পরেশ রাওয়াল, আমির খান, আর মাধবন, সতীশ কৌশিক, কার্তিক আরিয়ানের মতো তারকারা।

আরও পড়ুন: দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন ‘থালাইভা’ রজনীকান্ত, ঘোষণা কেন্দ্রের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest