Bappi Lahiri Passes Away: Music Composer's Funeral on Thursday

Bappi Lahiri: লস অ্যাঞ্জেলস থেকে ফিরছে ছেলে, আগামিকাল শেষকৃত্য বাপ্পিদার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মঙ্গলবার রাত ১১.৪৫ মিনিটে মুম্বইয়ের জুহুর এক হাসপাতালে জীবনাবসান হয়েছে বাপ্পি লাহিড়ির। আজ সকালে হাসপাতালের তরফে সংগীত শিল্পীর মৃত্যু সংবাদ জানানো হয়। বেলা গড়াতেই পরিবারের তরফে এল আনুষ্ঠানিক বিবৃতি। জানানো হয়েছে আজ নয়, বৃহস্পতিবার বাপ্পি লাহিড়ির শেষকৃত্য সম্পন্ন হবে। পরিবার জানিয়েছে, বাপ্পিদা-র একমাত্র পুত্র বাপ্পা লস অ্যাঞ্জেলস থেকে আগামিকাল (বৃহস্পতিবার) ভোরে ফিরছে। তারপরই মুম্বইয়ের পবন হংস মহাশ্মশানে অন্ত্যেষ্টি ক্রিয়া সম্পন্ন করা হবে বাপ্পি লাহিড়ির।

৬ মাস আগেই তিনি করোনায় আক্রান্ত বয়েছিলেন, ভর্তি করা হয়েছিল তাঁকে বিচ ক্যান্ডি হাসপাতালে, করোনার (Covid 19 Possitive) সঙ্গে মোকাবিলা করে বাড়ি ফিরলেও, শরীরে বেশ খানিকটা ক্ষয় হয়েছিল, কণ্ঠস্বরে সমস্যা দেখা যাওয়ায় বন্ধ ছিল কথা বলাও, পরিবার সূত্রে জানানো হয়েছিল ফুসফুসে সমস্যা দেখা গিয়েছে। এরপর ধীরে ধীরে সুস্থতার পথে হাঁটছিলেন বাপ্পি লাহিড়ি। কিন্তু মঙ্গলবার দুপুরে তাঁর অবস্থার দ্রুত অবনতি ঘটলে, তড়িঘড়ি ফের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: Bappi Lahiri: জানেন বাপ্পি লাহিড়ির গা ভর্তি সোনা পরার কারণ কী ছিল? শেষ ধনতেরসে কী কিনেছিলেন

চিকিত্সক দীপক নমজোশি সংবাদ সংস্থা এএনআই-কে জানিয়েছেন, ‘বাপ্পিদা অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়া (OSA) এবং বুকে সংক্রমণে ভুগছিলেন। একটানা ২৯দিন এই নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। তবে সুস্থ হয়ে ১৫ই ফেব্রুয়ারি বাড়ি ফেরেন শিল্পী। কিন্তু বাড়িতে একদিন থাকবার পরেই ওঁনার শারীরিক পরিস্থিতি ফের বিগড়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ফের হাসপাতালে আনা হয়েছিল, তবে এবার আর শেষরক্ষা হল না। রাত ১১.৪৫ মিনিটে মৃত্যু হয় তাঁর। গত বছর উনি কোভিড আক্রান্ত হয়েছিলেন। তারপর থেকেই অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়ায় ভুগছিলেন তিনি’।

নভেম্বর মাসে ‘সারেগামাপা’র মঞ্চে হাজির হয়েছিলেন বাপ্পি লাহিড়ি। শেষবার তিনি প্রকাশ্যে আসেন সলমন খানের ‘বিগ বস’ ১৫-র মঞ্চে। নাতি স্বস্তিকের গান ‘বাচ্চা পার্টি’র প্রচারে সেখানে পৌঁছেছিলেন বাপ্পি লাহিড়ি। তাঁর মৃত্যুতে শোকের ছায়া সংগীত জগতে।

আরও পড়ুন: Bappi Lahiri: কত সম্পদ রেখে গেলেন বলিউডের প্রথম রকস্টার বাপ্পি লাহিড়ি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest