Because of KK controversy, Mio Amore's jingle was released in the voice of Somolta, apart from Rupankar

Mio Amore: কেকে বিতর্কের জের! রূপঙ্কর বাদ, সোমলতার কন্ঠে মুক্তি পেল মিও আমোরের জিঙ্গল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কেকে প্রয়াত হয়েছেন গত ৩১ মে। তারপর থেকে কেটে গিয়েছে আড়াই মাসেরও বেশি সময়। জাতীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী রূপঙ্কর বাগচীও (Rupankar Bagchi) বিতর্ক ভুলে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরে আসছেন। অন্তত আসার চেষ্টা করছেন। কিন্তু পরিস্থিতি যে তাঁর প্রতিকূলে। কেকে সম্পর্ক বিতর্কিত মন্তব‍্য করার অভিযোগে এবার তাঁর বিরুদ্ধে বড় সিদ্ধান্ত নিল নামী কেক প্রস্তুতকারক সংস্থা মিও আমোরে (Mio Amore)।

এই সংস্থার হয়ে একটি জিঙ্গেল গেয়েছিলেন রূপঙ্কর। কিন্তু কেকে বিতর্কের জেরে নেটনাগরিকদের রোষে পড়ায় বাদ পড়ে তাঁর গাওয়া জিঙ্গেল। এবার সংস্থার হয়ে নতুন জিঙ্গেল গাইলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী সোমলতা আচার্য চৌধুরী। মিও আমারের সোশ্যাল মিডিয়া পেজে দু-দিন আগেই প্রকাশ্যে আনা হয়েছে সেই গান। সংস্থার সাফ কথা, ‘তোমরা বললে, আমরা শুনলাম… নতুন গান নিয়ে হাজির হলাম’। সেই ভিডিয়োর কমেন্ট বক্সে প্রশংসার ঝড়। একজন লিখেছেন, ‘যাক মিও আমোরে কথা রেখেছে। অপর একজন লেখেন, ’সোমলতাদির কন্ঠ, খুব ভালো লাগল’।

আরও পড়ুন: Madhumita Sarcar: ভ্যাকেশন মুডে মধুমিতা, ক্রপ টপ আর রিপড জিন্সে বাড়ল উষ্ণতা

কেকে-র মৃত্যুর কয়েকঘন্টা আগেই বিস্ফোরক ভিডিয়োয় রূপঙ্কর বলেছিলেন, ‘কেকে দারুণ গায়ক। কিন্তু ওঁর ভিডিও দেখে আমি অনুভব করলাম, আমাদের কলকাতায় কেকে-র লেভেলে যাঁরা যাঁরা নাম করেছেন অর্থাৎ ন্যাশনাল লেভেলে কেকে-র যে জায়গা সেই অনুযায়ী পশ্চিমবঙ্গের লেভেলে যাঁরা যাঁরা নাম করেছেন, সেই পজিশনে যে সমস্ত গায়ক গায়িকা আমাদের কলকাতায় রয়েছেন যেমন আমি, অনুপম, সোমলতা, ইমন, রাঘব, মনোময়, উজ্জ্বয়িনী, ক্যাকটাস, রূপম তাঁরা সবাই কেকে-র থেকে ভালো গাই।’

রূপঙ্করের প্রশ্ন করেছিলেন, কেন বাঙালি দর্শক বাঙালি গায়কদের নিয়ে এত মাতামাতি করেন না। এঁরা সকলে কেকে-র চেয়ে ‘অনেক ভালো গায়ক’। তিনি বলেন, ‘আমি যে কজন সিঙ্গারের নাম উচ্চারণ করলাম তাঁরা যেকোনও পারফরম্যান্সে কেকের থেকে ভালো। বম্বে নিয়ে এতো উত্তেজনা কেন? কতদিন বম্বের পিছনে ঘুরবেন? সাউথ ইন্ডিয়া, পঞ্জাব, উড়িষ্যাকে দেখুন, বাঙালি হোন প্লিজ।’

কেকে-র মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে রূপঙ্করকে। যদিও শিল্পী আগেই ক্ষমা চেয়ে আগেই জানিয়েছেন, ‘নিজেই নিজের বক্তব্যের মধ্যে নিজেকে খুঁজে পাইনি, পেয়েছিলাম ঔদ্ধত্যকে।’ বিতর্কিত ফেসবুক ভিডিয়োটিও ডিলিট করে দেন রূপঙ্কর।

আরও পড়ুন: Sonam Kapoor: মা হলেন সোনম! কোল আলো করে এলো পুত্র সন্তান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest