Site icon The News Nest

ব্লাউজ ছাড়া শাড়ি; Paayel Sarkar ও Ishaa Saha-র খোলা পিঠে ডুবল নেটপাড়া

WhatsApp Image 2021 09 21 at 7.39.16 PM

লাল-সাদা শাড়ি, নাকে নথ, খোলা পিঠ আগলে রয়েছে এক ঢাল ঢেউ খেলানো চুল। সম্প্রতি এ ভাবেই অনুরাগীদের কাছে ধরা দিলেন পায়েল সরকার। এই পায়েল যেন খানিক লাজুক, খানিক দ্বিধাগ্রস্ত। ক্যামেরা থেকে চোখ সরিয়ে রেখেছেন তিনি। তবুও ছবিতে দৃশ্যমান তাঁর চোখের কাজল আর কপালের লাল টিপ। এই ছবির সঙ্গেই রবীন্দ্রনাথের গানের পঙক্তি ব্যবহার করেছেন তিনি। লিখেছেন, ‘ভালোবেসে, সখী, নিভৃতে যতনে আমার নামটি লিখো…’

মাঝেমধ্যেই খোলামেলা পোশাকে লেন্সবন্দি হয়ে থাকেন পায়েল। কখন হাইস্লিট জামা, কখনও আবার ছোট ঝুলের স্কার্ট, নানা ভাবে নিজেকে সাজিয়ে তোলেন তিনি। কিন্তু এই আটপৌরে সাজে তাঁকে দেখে আপ্লুত অনুরাগীরাও। ইতিমধ্যেই তাঁর এই ফোটোশ্যুট নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে।

অন্যদিকে, টলিউডের নতুন মুখ ইশা সাহা। তবে পরপর হিট দিয়ে মন কেড়ে নিয়েছেন সকলের। চেহারার নিপাট সারল্য দিয়ে একের পর এক ছবিতে সকলের মন কেড়েছেন সকলের। সম্প্রতি অবশ্য, তাঁকে নিয়ে প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। শোনা যায় বরখা বিশত আর ইন্দ্রনীল সেনগুপ্ত-র বিবাহিত জীবনে তিনি প্রবেশ করেছেন তৃতীয় ব্যক্তি হিসেবে। সে যাই হোক, ইশার সম্প্রতিতম ছবি আগুন ধরিয়েছে নেটপাড়ায়। অভিনেত্রীর থেকে চোখ ফেরানোই দায়।

সাদা-কালো একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। শাড়ির সঙ্গে ব্লাউজ পরেননি ইশা। খোলা পিঠের দিকে চোখ টেনেছে সকলেরই। সাইড প্রোফাইলে তোলা এই ছবিতে ইশার নাকের নথ হাইলাইট হয়েছে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বরষে স্বপ্নে বুন্দ বুন্দ’।

ইশার ছবিতে প্রশংসার বন্যা বয়ে গিয়েছে। অভিনত্রীর থেকে চোখ ফেরাতে পারছেন না অনেকেই। অসংখ্য পুরুষ হৃদয়ে যে ইশা ঝড় তুলেছেন, তা ছবির কমেন্ট সেকশনে চোখ রাখলেই বোঝা যাবে।

 

Exit mobile version